নারীর পেটের ভেতর ইয়াবার প্যাকেট

প্রকাশিত: ৮:৪৫ অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০২০

পটুয়াখালী প্রতিনিধিঃ

পটুয়াখালীতে পেটের ভেতরে ইয়াবার চালান পাচারকালে লিপি আক্তার (২৫) নামে এক  নারীকে আটক করেছে ডিবি পুলিশ সদস্যরা। বৃহস্পতিবার পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেনের নেতৃত্বে পটুয়াখালী-বরিশাল মহাসড়কের পটুয়াখালী সেতুর টোলপ্লাজা থেকে ওই নারীকে আটক করা হয়।

পরে শহরের স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে তার পেট এক্স-রে করা হলে পেটের ভেতরে একাধিক প্যাকেট ইয়াবাসদৃশ বস্তু বহনের বিষয়টি নিশ্চিত করে পুলিশ। অভিযান পরিচালনাকালে ওই নারীর কাছ থেকে গণমাধ্যমের একটি পরিচয়পত্র উদ্ধার করে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন জানান, বৃহস্পতিবার ঘটনার সময় বরিশাল থেকে ভাড়াটে মোটরসাইকেলযোগে বিপুল পরিমাণ ইয়াবা শরীরে ধারণ করে এক নারী পটুয়াখালীর উদ্দেশে রওনা হয়েছে-এমন তথ্য পুলিশকে নিশ্চিত করে একটি সূত্র। এরপর এডিশনাল এসপির নেতৃত্বে পটুয়াখালী ডিবি পুলিশের একটি দল পটুয়াখালী-বরিশাল মহাসড়কের পটুয়াখালী সেতুর টোলপ্লাজায় অবস্থান নেয়।

পরে এক নারী টোলপ্লাজা অতিক্রম করলে তাকে আটক করা হয়। এ সময় আটককৃত লিপি ইয়াবা বহনের বিষয়টি অস্বীকার করলে পুলিশ লিপিকে শহরের একটি ক্লিনিকে নিয়ে পেট এক্স-রে করায়। ওই এক্স-রে রিপোর্টে ইয়াবা বহনের বিষয়টি নিশ্চিত করে পুলিশ। ওই এক্স-রে রিপোর্টে দেখা যায় অন্তত দশটি প্লাস্টিক প্যাকেট রয়েছে ওই নারীর পেটের ভেতর।

অভিযানকালে ওই নারীর কাছ থেকে দৈনিক হক ইনসাফ নামীয় একটি গণমাধ্যম প্রতিষ্ঠানের পরিচয়পত্র উদ্ধার করে পুলিশ। তবে অসঙ্গত কারণে গণমাধ্যমের ওই পরিচয়পত্রে সঠিক নামের বদলে শ্রাবণী আক্তার নাম ব্যবহার করা হয়েছে বলে স্বীকার করে ওই নারী।

আটককৃত লিপি জানায়, বরিশাল থেকে ইয়াবা ক্রয় করে পটুয়াখালী-বরগুনায় সরবরাহ করেন তিনি। তিনি বরগুনা জেলার গোলবুনিয়া ৬নং বুনিয়ার চরের বাসিন্দা লিটন হাওলাদারের মেয়ে।




error: কপি রাইট আইনে সর্বস্বত সংক্ষিত
%d bloggers like this: