ফেসবুকে পোস্ট দিয়ে আত্মহত্যা

‘রিয়াদের মৃত্যুর নেপথ্যে পারিবারিক টানাপোড়েন’

প্রকাশিত: ২:২৩ অপরাহ্ণ, নভেম্বর ৮, ২০২০

সাতক্ষীরার তালা উপজেলায় খলিলনগর ইউনিয়নের হরিশ্চন্দ্রকাটি গ্রামের শেখ রিয়াদ হোসেন বাবুর আত্মহত্যা কেন্দ্র করে বিভ্রান্তির সৃষ্টির পাঁয়তারা চলছে।

রিয়াদকে ছাত্রলীগকর্মী পরিচয় দিয়ে সংগঠনের বিরুদ্ধাচরণ করা হচ্ছে।  তার মৃত্যুতে আমরা মর্মাহত এবং এই অনাকাঙ্ক্ষিত মৃত্যুর নেপথ্যে রয়েছে তার পারিবারিক টানাপোড়েন।

শনিবার রাতে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ছাত্রলীগের তালা উপজেলা সভাপতি শেখ সাদী ও সাধারণ সম্পাদক শেখ মশিউর রহমান সুমন এ কথা জানান।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, রিয়াদ হোসেন বাবু ছাত্রলীগের কোনো পর্যায়ের কমিটিতে ছিলেন না। তিনি খলিলনগর ইউনিয়ন সভাপতি পদপ্রত্যাশীও ছিলেন না। অথচ তাকে ছাত্রলীগকর্মী পরিচয় দিয়ে সংগঠনের বিরুদ্ধাচরণ করা হচ্ছে।

গত ২০১৯ সালের ৩ এপ্রিল খলিলনগর ইউপি ছাত্রলীগের কমিটি গঠন করা হয়। এর মধ্যে অনেক সাংগঠনিক কাজও করেছে সভাপতি জামিরুল ইসলামের নেতৃত্বাধীন কমিটি। এ কমিটি গঠনের দেড় বছর পর রিয়াদ বাবুকে সভাপতিপ্রত্যাশী বলে অহেতুক প্রচার দেয়া হচ্ছে।

তার মৃত্যুতে আমরা মর্মাহত এবং এই অনাকাঙ্ক্ষিত মৃত্যুর নেপথ্যে রয়েছে তার পারিবারিক টানাপোড়েন উল্লেখ করে প্রেস বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সামাজিক যোগাযোগমাধ্যম ও কিছু অনলাইন পোর্টালের মাধ্যমে এই অপরাজনীতি চলছে। তারা এর নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

 




error: কপি রাইট আইনে সর্বস্বত সংক্ষিত
%d bloggers like this: