বাংলাদেশ, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

নিখোঁজের ৩ দিন পর খালের পাশ থেকে উদ্ধার সাংবাদিক গোলাম সরোয়ার

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২০-১১-০১ ২২:২৭:০১  

চট্টগ্রাম থেকে নিখোঁজ বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সদস্য ও সাপ্তাহিক আজকের সূর্যোদয়ের স্টাফ রিপোর্টার গোলাম সরোয়ারকে সীতাকুণ্ডের কুমিরা খালের পাশ থেকে উদ্ধার করা হয়েছে।

নিখোঁজের তিন দিন পর রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাকে উদ্ধার করা হয়।

কুমিরা ইউপি চেয়ারম্যান মোরশেদ চৌধুরী জানান, রোববার সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিরা খালের পাশে অজ্ঞাত এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। এ সময় তিনি নিজেকে সাংবাদিক হিসেবে পরিচয় দিলে স্থানীয়রা তাৎক্ষণিক তাকে উদ্ধারের পাশাপাশি বিষয়টি আমাকে অবহিত করেন। স্থানীয়দের খবরের ভিত্তিতে আমি বিষয়টি থানা পুলিশ ও সীতাকুণ্ড প্রেস ক্লাবকে অবহিত করেছি। উদ্ধারের সময় তার শরীরে কোনো কাপড় না থাকলেও তিনি সুস্থ ছিলেন।

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মহাসড়কের পার্শ্ববর্তী খালের পাশ থেকে উদ্ধার করা সাংবাদিক গোলাম সরোয়ারকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৯ অক্টোবর সকালে চট্টগ্রাম থেকে নিখোঁজ হন সাংবাদিক গোলাম সরোয়ার। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি করেন আজকের সূর্যোদয়ের সহকারী সম্পাদক ও গোলাম সরোয়ারের সহকর্মী জুবায়ের সিদ্দিকী।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা