বাংলাদেশ, , শনিবার, ২০ এপ্রিল ২০২৪

ফেনীতে স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় আ’লীগ নেতা ৭ দিনের রিমান্ডে

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২০-১০-০৯ ২২:০০:৩২  

ডেস্ক নিউজঃ

ফেনীর সোনাগাজীতে সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রীকে (১২) ধর্ষণের ঘটনায় গ্রেফতারকৃত আওয়ামী লীগ নেতা তমিজ উদ্দিন নয়নের (৫০) সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার দুপুরে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কামরুল হাসান এই রিমান্ড মঞ্জুর করেন। এর আগে তাকে ওই আদালতে হাজির করে পুলিশ।

এদিকে বিকালে একই আদালতে নির্যাতিত ছাত্রীর জবানবন্দি গ্রহণ করা হয়েছে। একই দিন দুপুরে ফেনী জেনারেল হাসপাতালে ছাত্রীর শারীরিক পরীক্ষা সম্পন্ন করা করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গত ১ অক্টোবর সকাল ৭টার দিকে তার কর্মচারীর স্কুলপড়ুয়া কন্যা প্রাইভেট পড়তে যাওয়ার সময় নিজ দোকানে নিয়ে ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করেন তমিজ উদ্দিন নয়ন। ঘটনাটি কাউকে জানালে তাকেও তার পিতাকে হত্যার হুমকি দেয় নয়ন। বিষয়টি নয়নের স্ত্রী স্বচক্ষে দেখে ফেলায় তার মুখ বন্ধ করার জন্য নয়ন তাকে মারধরও করেন।

স্বামী-স্ত্রীর ঝগড়ায় এক কান দুই কান হতে হতে বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। বৃহস্পতিবার রাত ৭টার দিকে ওই ছাত্রী তার পিতা-মাতার কাছে মুখ খুলে ঘটনার বর্ণনা দেয়। এ ব্যাপারে ওই ছাত্রীর মা বাদী হয়ে বৃহস্পতিবার রাতেই তমিজ উদ্দিন নয়নকে একমাত্র আসামি করে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই নওশের কোরেশী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে মতিগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. ইসমাইল ও সাধারণ সম্পাদক মাহফুজুল মিয়াজী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন,

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তমিজ উদ্দিন নয়নকে দল থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।

তমিজ উদ্দিন নয়ন মতিগঞ্জ ইউনিয়নের ভাদাদিয়া গ্রামের চুনি মাঝি বাড়ির মৃত সৈয়দ আহমেদের ছেলে এবং মতিগঞ্জ ইউনিয়নের ৭নং ওয়ার্ড আ.লীগের সভাপতি ছিলেন। তিনি পেশায় একজন ফার্নিচার ব্যবসায়ী।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা