বাংলাদেশ, , শনিবার, ২০ এপ্রিল ২০২৪

সাতক্ষীরায় ধানক্ষেত থেকে শিশুর লাশ উদ্ধার আটক-৬

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২০-১০-০৯ ১৫:৩০:৩০  

আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টারঃ

সাতক্ষীরায় ধানক্ষেত থেকে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।
সাতক্ষীরা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের ঝিটকা গ্রামের নূর মোহাম্মদ এর ধান ক্ষেত থেকে এ লাশ উদ্ধার করা হয়।

নিহত শিশু সাতক্ষীরা সদর উপজেলার ঝিটকি গ্রামের ভ্যান চালক বিকাশ মন্ডলের ছেলে ও স্থানীয় ঝিটকি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র হৃদয় মণ্ডল (৯)।

নিহত হৃদয়ের পিতা বিকাশ মণ্ডল জানান, তার সন্তান সম্ভবা স্ত্রী অঞ্জনা মণ্ডল আড়াই মাস আগে দেবহাটা উপজেলার গাজীরহাটে যায়। এক মাস পর, তার পুত্র সন্তান হওয়ায় বর্তমানে সেখানে অবস্থান করছে। বড় ছেলে হৃদয় পার্শ্ববর্তী শিক্ষক প্রসেনজিৎ মণ্ডলের কাছে প্রাইভেট পড়ে বিকাল ৪ টার দিকে বাড়ি ফেরে। এরপর কয়েকটি পেরেক (জঁলুই) কেনার জন্য ইসমাইল হোসেনের বাড়িতে যায়। ইসমাইলের ছেলে ঝিটকি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র মাসুদের কাছ থেকে কয়েকটি পেরেক কিনে সে, আর বাড়ি ফেরেনি। সন্ধ্যায় প্রসেনজিৎ এর কাছে, আবারো পড়তে যাওয়ার কথা থাকলে ও সে পড়তে যায়নি? একপর্যায়ে রাতভর খোঁজাখুজি করা হয় তাকে, স্থানীয় সৎসঙ্গ মন্দির ও ঝিটকি মসজিদ থেকে করা হয় মাইকিং।

শুক্রবার (৯ অক্টোবর) সকালে এক নারী মাঠে, শামুক তুলতে গিয়ে, ধান ক্ষেতের পানিতে ভাসমান অবস্থায় তার লাশ পড়ে থাকতে দেখে, স্থানীয়দের খবর দেন।
ইসমাইলের ছেলে মাসুদ হোসেন জানান, তার কাছ থেকে কয়েকটি পেরেক কিনে হৃদয় কোথায় গিয়েছিল সেটা সে জানে না।
ঝিটকি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছাম্মদ মাছুরা খানম জানান, করোনার কারণে স্কুল না হলেও হৃদয় ও তার পরিবারের সদস্যরা তাদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখতো।
শিবপুর ইউপি সদস্য মহাদেব সরকার জানান, ধারণা করা হচ্ছে হৃদয়কে হত্যার পর তার লাশ, ধান ক্ষেতে ফেলে ফেলে রাখা হয়েছে।
সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর্জা সালাহ্উদ্দিন জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করে, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছেন।
শেষ খবর পাওয়া পর্যন্ত, ইসমাইল হোসেন, তার স্ত্রী মাফিয়া বেগম, তার দুই ছেলে মাসুদ হোসেন ও আলমগীর হোসেন এবং পাঁচরকি গ্রামের কওছার আলীর ছেলে আলমগীর হোসেন এবং আল আমিন হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা