বাংলাদেশ, , শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চট্টগ্রাম কোতোয়ালি থানা ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২০-০৯-২৮ ২৩:১৬:৪৪  

২৮ সেপ্টেম্বর ১৯৪৭ সালের আজকের এই দিনে জন্মগ্রহন করেন গণতন্ত্রের মানসকন্যা খ্যাত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, দেশরত্ন শেখ হাসিনা। এই উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৪তম জন্মবার্ষিকী পালন করলো চট্টগ্রাম কোতোয়ালি থানা ছাত্রলীগ।

কোতোয়ালি থানা ছাত্রলীগ নেতা মোঃ হৃদয়ের সভাপতিত্বে ও আব্দুল আহাদের সার্বিক তত্ত্বাবধানে কোতোয়ালি থানা ছাত্রলীগের নেতৃবৃন্দ কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী উদযাপন করেন। উক্ত জন্মদিন অনুষ্ঠানে ২০ নং দেওয়ানবাজার ওয়ার্ড ছাত্রলীগ নেতা সিহাব খান এবং আদিত্য দাশের নেতৃত্বে একটি বিশাল মিছিল অনুষ্ঠানে যোগদান করে ।

এইসময় ছাত্রলীগ নেতা মোঃ হৃদয় বলেন,

“আপনারা জানেন জ্বালাও-পোড়াও মার্কা শত আন্দোলন, সংগ্রাম ও ষড়যন্ত্র উপেক্ষা করে দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে এগিয়ে যাচ্ছে আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশ।প্রাণপ্রিয় নেত্রীর দীর্ঘায়ু কামনা করে আজকে আমরা আমাদের প্রিয় নেতা চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনির পক্ষ থেকে আজকের এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

ছাত্রলীগ নেতা সিহাব আলী বলেন,

বাংলাদেশ ছাত্রলীগ, সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখার সাবেক উপ-শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক সাহাদাত সালাম শাওনের নেতৃত্বে আমাদের একমাত্র আশার বাতিঘর, দেশরত্ন শেখ হাসিনার জন্মদিন খুব উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ২০ নং দেওয়ানবাজারে উদযাপিত করছি। আমি নেত্রীর সুখ, সমৃদ্ধি ও দীর্ঘায়ু কামনা করছি।”

এই সময় উপস্থিত ছিলেন কোতোয়ালি থানা ছাত্রলীগ নেতা মোঃ রাসেল, সুৃমিত মজুমদার, ইসমাইল হোসেন মজুমদার, মাসুদ রায়হান, শিবু দাশ, আসিফ আনোয়ার, ইমতিয়াজ চৌধুরী,ই সমে আজিম।

আরো উপস্থিত ছিলেন ২০ নং দেওয়ানবাজার ছাত্রলীগ নেতা মোঃ তানভির হাসনাত, ইকবাল হোসেন, মোঃ রাব্বী, ইসতিয়াস, মোঃ মামুন, মোঃ রাহাত, মোঃ রিফাত হোসেন, পুণম দাশ, জয় দাশ, শুভ দাশ, প্রত্যুষ দাশ, বিজয় দাশ সহ প্রমুখ নেতৃবৃন্দ।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা