বাংলাদেশ, , বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

এসপি মাসুদ হোসাইনকে কক্সবাজার জেলা কমিউনিটি পুলিশিং এর বিদায়ী সংবর্ধনা

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২০-০৯-২২ ২১:২৬:০০  

 

কক্সবাজার জেলা পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসাইন (বি পি এম) বারের বিদায় উপলক্ষে কক্সবাজার জেলা কমিউনিটি পুলিশিং এর পক্ষ থেকে সংক্ষিপ্ত পরিসরে এক বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।

২২ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যা ৬ টায় জেলা পুলিশ সুপার কার্যালয়ের হল রুমে সংক্ষিপ্ত এক আলোচন সভার মধ্য দিয়ে পুলিশ সুপারকে বিদায় জানানো হয়।
এই সময় উপস্থিত ছিলেন সদ্য বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসাইন(প্রশাসন), অতিরিক্ত পুলিশ সুপার রেজওয়ান আহমেদ (সদর)।

সংক্ষিপ্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও জেলা কমিউনিটি পুলিশিং এর উপদেষ্টা জনাব মোহাম্মদ শাহাজাহান,জেলা কমিউনিটি পুলিশিং এর উপদেষ্টা ও সাবেক সাধারণ সম্পাদক আবুহেনা মোস্তফা কামাল, জেলা যুবলীগের সভাপতি ও জেলা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক সোহেল আহাম্মদ বাহাদুর,জেলা পরিষদের সদস্য ও জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক তাহমিনা চৌধুরী লুনা, শহর কমিউনিটি পুলিশিং এর সভাপতি মিজানুর রহমান,সাধারণ সম্পাদক ইফতেখার উদ্দিন পুতু।

আরো উপস্থিত ছিলেন এড. প্রতিভা দাশ, আসিফুল মওলা, শাহেদ এমরান, শাহেনা আক্তার পাখি, দিদারুল ইসলাম রুবেল, এডভোকেট সায়েম, জাহাঙ্গীর আলম,ওয়াহিদ মুরাদ সুমন, ইয়াছির আরাফাত রিগ্যান, মোহাম্মদ ফরিদ, জমির জামি, আতিক উদ্দিন প্রমুখ।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা