বাংলাদেশ, , শনিবার, ২০ এপ্রিল ২০২৪

১০ অক্টোবর সাতক্ষীরা প্রেসক্লাবের নির্বাচন

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২০-০৯-১৩ ২৩:০৬:৫৭  

আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টােঃ

আগামী ১০ অক্টোবর সাতক্ষীরা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচনের তারিখ নির্ধারণ করে, নির্বাচনী তপশীল পুনর্নির্ধারণ করা হয়েছে। রোববার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবু আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত কার্যনির্বাহী কমিটির এক সভায় এই তপশীল ঘোষণা করা হয়।

সভায় সাতক্ষীরা সদর সহকারী জজ আদালতের গত ৭ সেপ্টেম্বর তারিখে দেওয়ানী ২৩/২০ নং মামলার আদেশ পর্যালোচনা করা হয়। উক্ত আদেশ অনুযায়ী গত ১২ সেপ্টেম্বর সাতক্ষীরা প্রেসক্লাবের নির্বাচিত বৈধ কমিটি প্রশাসনের উপস্থিতিতে দায়িত্ব গ্রহণ করে।

বিজ্ঞ আদালতের আদেশে দায়িত্ব হস্তান্তরের এক মাসের মধ্যে গত ৪ জানুয়ারি ২০২০ তারিখে সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সভায় অনুমোদিত ভোটার তালিকা অনুযায়ী পরবর্তী কার্যকরি কমিটি গঠনের লক্ষ্যে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের জন্য কমিটির প্রতি নির্দেশ দেওয়া হয়েছে।

সে লক্ষ্যে আগামী ১০ অক্টোবর সাতক্ষীরা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচনের তারিখ নির্ধারণ করে নির্বাচনী তপশিল পুনর্নির্ধারণ করা হয়। সভায় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ বাপীসহ কার্যনির্বাহী কমিটির কর্মকর্তা ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা