বাংলাদেশ, , বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

শেখ হাসিনার গাড়ি বহরে হামলায় আসামিদের শাস্তির দাবিতে সাতক্ষীরা আ’লীগের মানববন্ধন।

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২০-০৯-০১ ০০:৩৯:১৭  

আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টারঃ

খুনি খালেদার নির্দেশে ২০০২ সালের ৩০ আগস্ট সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলায়, শেখ হাসিনার উপর তার গাড়ি বহরে হামলাকারী আসামিদের, দ্রুত বিচারের দাবিতে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের মানববন্ধন পালিত ।

আজ সোমবার (৩১ আগস্ট) সকাল ১১টায় সাতক্ষীরা’র শহীদ আলাউদ্দিন চত্বরে উক্ত মানববন্ধন কর্মসুচিতে, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহম্মেদের সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সাহিদউদ্দিন, আইন বিষয়ক সম্পাদক এড. ওসমান গণি, জেলা আওয়ামীগের সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব লায়লা পারভীন সেঁজুতি, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান আলী, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সৈয়দ আমিনুর রহমান বাবু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ শহাদাত হোসেন, জহুরুল ইসলাম নান্টুসহ জেলা আ’লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
উপস্থিত ছিলেন এডভোকেট আজহারুল ইসলাম সহ জেলা মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
মানববন্ধনে বক্তারা বলেন, ২০০২ সালের ৩০ আগষ্ট তৎকালিন বিরোধী দলীয় নেত্রী বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা, কলারোয়া উপজেলার চন্দনপুর ইউনিয়নের হিজলদী গ্রামের এক মুক্তিযোদ্ধার ধর্ষিতা স্ত্রীকে দেখতে সাতক্ষীরা সদর হাসপাতালে আসেন। সেখান থেকে যশোরে ফিরে যাওয়ার পথে, কলারোয়া উপজেলা বিএনপি অফিসের সামনে রাস্তার উপর জেলা বিএনপি’র সভাপতি ও তৎকালিন সাংসদ হাবিবুল ইসলামের হাবিব ও বিএনপি নেতা রঞ্জুর নির্দেশে বিএনপি ও যুবদলের নেতা কর্মীরা দলীয় অফিসের সামনে একটি যাত্রীবাহি বাস রাস্তার উপরে আড় করে দিয়ে তার গাড়ী বহরে হামলা চালায়, সেই ঘটনায় মামলা দায়ের হলেও দুঃখের বিষয় আজও সেই মামলার আসামিদের বিচার হইনি?
বক্তারা অবিলম্বে উক্ত মামলার আসামিদের দ্রুত বিচারের দাবি জানান।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা