বাংলাদেশ, , শনিবার, ২০ এপ্রিল ২০২৪

যুব দিবসে ইয়ুথ লিডারদের স্বীকৃতি প্রদান

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২০-০৮-১২ ২২:৫০:১৮  

সাইফুল ইসলাম বাপ্পাঃ

আন্তর্জাতিক যুব দিবস উপলক্ষে কক্সবাজারের যুব নেতৃত্ব পরিচালিত সামাজিক সংগঠন Youth Alliance for Sustainable International Development – YASID উদ্যোগে এবং Shonochari এর সহযোগিতায় ইয়ুথ লিডারদের স্বীকৃতি শীর্ষক সেমিনার কক্সবাজার ট্যুরিষ্ট পুলিশ কনফারেন্সে রুমে অনুষ্ঠিত হয়।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান অতিথি লে:কর্ণেল ফোরকান আহমদ (এলডিএমসি,পিএসসি চেয়ারম্যান),

উদ্ভোদক : এডিশনাল এসপি মহিউদ্দিন আহমেদ এবং ইয়াসিদের প্রতিষ্টাতা জনাব কাইসার হামিদ, স্বপ্নচারীর ফাওন্ডার মাহবুবা আক্তার সুইটি আরও উপস্থিত ছিলেন১৮টি যুবসংগঠনের তরুণ উদ্যেক্তা ইয়ুথ লিডাররা ।

উক্ত অনুষ্ঠানে তরুণদের যুবসমাজ উন্নয়নে উদেশ্যে প্রধান অতিথি লে:কর্ণেল ফোরকান আহমদ বলেছেন

তরুণ সমাজের কর্মকান্ড দেশের উন্নয়নের চাবিকাঠি। মাদক ও জঙ্গীসমাজ কে দূরীভুদ করতে প্রশাসনিক কর্মকান্ডের দায়িত্বশীলতার পাশাপাশি তরুণদের ভূমিকা ও অগ্রসরতা বাঞ্চনীয়।

তিনি তরুণদের ভুমিকায় প্রতিশ্রুতি দেন কউক কার্যক্রমে তরুণ উদ্যোক্তাদের সম্বনয়ে একাগ্রতায় কাজে নিয়োজিত রাখবেন।

উদ্ভোদক মহোদয় জনাব এসপি মহিউদ্দিন আহমেদ বলেছেন

তরুণরাই দেশের ও সমাজের যুবআলোকশক্তি।

সামাজিক যুবউন্নয়ন কাজের সম্পৃক্ততার সাথে মাদকসেবন,জঙ্গিবাধ ও বাল্যবিবাহ রোধ করার তাগিদ দেন।যুবসমাজের কর্মকান্ডে ট্যুরিষ্ট পুলিশ সর্বোচ্চ সহযোগিতা দিয়ে থাকেন এবং দিবেন।

উক্ত অনুষ্ঠানের পরিচালক জনাব কায়সার হামিদ তার নেতৃত্বে যুবউন্নয়নের empower ও একাগ্রতার সাথে কাজ করে যাবেন বলে জানান। যাতে তরুণরা পড়ালেখার পাশাপাশি তাদের মেধা, অগ্রসরতাকে ফুটিয়ে সৃজনশীলতা বিকাশে প্রভাব বিস্তার করে যুবসমাজে।

অনুষ্ঠানের শেষে প্রধান অতিথি ও উদ্ভোদন মহোদয়ের মাধ্যমে ১৮টি সংগঠনের তরুণ লিডারদের উদ্যোগ ও কাজের স্বীকৃতিস্বরুপ ক্রেস প্রদান করা হয়।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা