বাংলাদেশ, , শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

মহেশখালীর হোয়ানকে বিকাশ এজেন্টের দোকানে দুর্ধর্ষ চুরি।

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২০-০৮-০৪ ২১:২৪:৫৭  

মোঃ আকিব বিন জাকের, মহেশখালী

মহেশখালী উপজেলার হোয়ানক ইউপিস্থ রাজুয়ার ঘোনা বাজারে অভিনব পদ্ধতিতে দোকানের চাউনি কেটে ১টি বিকাশ এজেন্টের দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। এতে নগদ ৬ লক্ষ টাকা, ৬ টি মোবাইল সহ অন্তত ৭ লাখ টাকার মালামাল লুট হয়েছে বলে জানান দোকান মালিক।

৩ ই এপ্রিল সোমবার দিবাগত রাত ৪ টার দিকে হোয়ানক রাজুয়ার ঘোনা বাজারের অলি আহমদ স্টোরে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী দোকান মালিক তথা মৃত আনছুর আলীর পুত্র অলা আহমদ(৪৫) বলেন, এটি নতুন কোনো চুরি নয়, পূর্বে একিই পদ্ধতিতে বেশ কয়েকবার তার দোকান হতে বিকাশের তিন থেকে চার লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে স্থানিয় মৃত আব্দু রহিমের পুত্র নজরুল ইসলাম প্রকাশ কালু(২২)। তবে তখন তাকে শনাক্ত করা যায়নি। তৃতীয়বার সিসিটিভি ক‍্যামেরার ফুটেজে তাকে শনাক্ত করা সম্ভব হয়। সিসিটিভি ক‍্যামেরার ফুটেজটি আমার কাছে আছে।

ঘটনার পর থেকে রাজোয়ারঘোনা বাজারের ব্যবসায়ীদের মাঝে বিরাজ করছে চরম আতঙ্ক! পাশ্ববর্তী কয়েকজন ব্যবসায়ীরা জানিয়েছেন, এই ধরনের চুরি একেরপর এক বেশ কয়েকবার সংগঠিত হওয়ায় আমরা নিজেরাও নিজেদের দোকান নিয়ে শঙ্কিত। উক্ত ঘটনার আগেও হোয়ানক ইউনিয়নের রাজুয়ার ঘোনা বাজারে আরো কয়েকটি দোকানে একিই পদ্ধতিতে বেশ কয়েকবার চুরি হয়েছে বলে জানান তারা।

উক্ত দুর্ধর্ষ চুর হতে নিজেদের নিরাপত্তার স্বার্থে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব‍্যাবস্থা গ্রহণ এবং চুরিকৃত মাল উদ্ধারে প্রশাসনিক সহযোগিতা কামনা করেছেন ভুক্তভোগী দোকান মালিক অলি আহমদ এবং বাজারের অন‍্যান‍্য ব‍্যাবসায়ীরা।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা