বাংলাদেশ, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

সদ্য নিয়োগ প্রাপ্ত এসআই মরিচ্যার এহসান সড়ক দুর্ঘটনায় নিহত

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২০-০৭-৩০ ২০:৩২:১২  

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

বাংলাদেশ পুলিশ বাহিনীতে সদ্য সাব ইন্সপেক্টর (এসআই) পদে নিয়োগ পাওয়া উখিয়ার মরিচ্যা পালং এর মো. এহসানুল হক (২৭) মটর সাইকেল দুর্ঘটনায় মর্মান্তিক ভাবে নিহত হয়েছেন (ইন্নালিল্লাহি–রাজেউন)। বৃহস্পতিবার ৩০ জুলাই সকালে চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালি থানার মেরিনার্স রোডে এস আলম পরিবহনের একটি বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী সাব ইন্সপেক্টর মো. এহসানুল হক নিহত হন।

কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সদস্য ও উখিয়ার বাসিন্দা এডভোকেট হুমায়ুন কবির চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত মো. এহসানুল হক উখিয়ার হলদিয়াপালং ইউনিয়নের পশ্চিম মরিচ্যার প্রবাসী আবুল কালামের পুত্র এবং মরিচ্যা পালং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহিরুল হক এর ভ্রাতুষ্পুত্র। মো. এহসান এবছরের ৮ এপ্রিল বাংলাদেশ পুলিশ এর এসআই পদে যোগদান করেন। নিহত এসআই মো. এহসান অবিবাহিত ছিলেন।

নিহত মো. এহসানুল হক পিএসআই হিসেবে চট্টগ্রাম জেলা পুলিশের অধীনে চট্টগ্রাম আদালতে কর্মরত ছিলেন। সাতকানিয়া থেকে চট্টগ্রাম শহরে আসার সময় মেরিন ড্রাইভ রোডের ফিরিঙ্গী বাজার এলাকায় এস আলম পরিবহণের একটি বাস ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যান তিনি।

চট্টগ্রাম কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন জানান, মোটরসাইকেল চালিয়ে চট্টগ্রাম আদালতে মো. এহসানুল হক তার কর্মস্থলে আসছিলেন। তার লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ধাক্কা দেওয়া এস আলম পরিবহনের ওই বাসটিকে জব্দ করা হয়েছে বলে জানান-ওসি মোহাম্মাদ মোহসীন। মো. এহসানুল হক এর মৃত্যুর সংবাদে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা