বাংলাদেশ, , শনিবার, ২০ এপ্রিল ২০২৪

নিম্নমানের গ্যাস সিলিন্ডার দ্বারা গ্রাহকের সাথে প্রতারণাঃজব্দ ২১৫

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২০-০৬-২২ ১৪:৫৬:৫৩  

নিজস্ব প্রতিবেদকঃ

কক্সবাজার শহরের এলপি গ্যাসের নিম্নমানের ক্রস ফিলিং এর একটি গাড়ি জব্দ করা হয়।

আটককৃত গাড়ি

দেশের করোনা পরিস্থিতি সুযোগ নিয়ে একটি মহল নিম্ন মানের গ্যাস সরবরাহ করেছে এমন অভিযোগের ভিত্তিতে কক্সবাজার সদর মডেল থানার এস আই বাবলুর সহয়তায় ২১৫ পিচের একটি টোটাল গ্যাস ভর্তি গাড়ি আটক করে কক্সবাজার এলপি জি পরিবেশক সমিতি।

বিস্তারিত জানতে চাইলে, কক্সবাজার এলপি জি পরিবেশক সমিতির সভাপতি আনোয়ার উল হক ও সাধারণ সম্পাদক গোলাম আরিফ লিটন বলেন,

বেশ কিছু দিন ধরে নিম্ন মানের গ্যাস সরবরাহের বিষয়ে অভিযোগ থাকলেও সুনির্দিষ্ট প্রমাণ না পাওয়া গ্যাস ব্যবসার অন্তরালে অসাধু কারবারিদের বিরুদ্ধে তেমন কোনো ব্যবস্তা গ্রহণ করতে পারছিনা। তবে আমাদের অনুসন্ধান চালিয়ে যাচ্ছি।তারই ফলশ্রুতিতে হটাৎ জানতে পারলাম ২১৫পিছ নিম্নের গ্যাস ভর্তি একটি পিক-আপ কক্সবাজার শহরে প্রবেশ করছে, আমরা আমাদের সমিতির অন্যান্য সদস্য ও মডেল থানার একটি টিম এস আই বাবুলের নেতৃত্বে গাড়িটি কালুর দোকানের কাঁচা বাজারের সামনে আটক করে।

খোঁজ নিয়ে জানাযায় এই ক্রস ফিলিং করা নিম্নমানের এলপি জি গ্যাসগুলো অবৈধ ভাবে কালুর দোকান এলাকার আমিন এন্টারপ্রাইজ এর মালিক তোফায়েল আহমেদ,বিমান বন্দর সড়কের কক্স ট্রেড লিংক এর মালিক মো শাহাদত, হাসপাতাল সড়কের মায়ের দোয়া এন্টারপ্রাইজ এর মালিক খোরশেদ এনেছেন বলে জানা যায়।এর আগেও তাদেরকে কক্সবাজার এলপি জি পরিবেশক সমিতির পক্ষ থেকে সর্তক করা হলে ও তারা বিষয়টি আমলে না নিয়ে অসাধু নিম্ন মানের গ্যাস সরবরাহ করে আসছে বলে জানান কক্সবাজার এলপি জি গ্যাস পরিবেশক সমিতির সভাপতি ও সম্পাদক।
পরে নিম্নমানের এই ক্রস ফিলিং করা ২১৫ পিচ টোটাল গ্যাস ভর্তি গাড়িটি কক্সবাজার এলপি জি ব্যবসায়ী সমিতির সভাপতি সরওয়ার কামাল সিকাদের জিম্মায় রাখা হয়।

এই বিষয়ে সাধারণ গ্যাসের দোকানের নিকট জানতে চাইলে তারা বলেন,

ব্যবসায়ের অন্তরালে এই অসাধু কারবারিদের দৃষ্টান্ত মূলক শাস্তি ও সঠিক মানের গ্যাস সরবরাহ নিশ্চিত করতে প্রশাসন ও কক্সবাজার এল পি জি পরিবেশ সমিতির কাছে অনুরোধ জানায়।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা