বাংলাদেশ, , শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

“গ্রেফতার এড়াতে পালাচ্ছিল রায়হান”

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২০-০৬-১৯ ২০:৪৪:০৩  

নিজস্ব প্রতিবেদকঃ

কক্সবাজারের উখিয়ায় দোকানদারকে মদের সাথে ব্যাটারীর পানি মিশিয়ে খাইয়ে দিয়ে পরিকল্পিভাবে হত্যার প্রধান অভিযুক্ত রায়হানকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

শুক্রবার (১৯ ‍জুন) দিবাগত রাতে এগারোটার দিকে উখিয়া-কক্সবাজার সড়কের রত্নাপালং এলাকায় একটি সিএনজি গাড়ি থেকে তাকে আটক করা হয়।

র‌্যাব-১৫ এর অধিনায়ক আজিম আহমেদ রায়হানের আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

র‌্যাবের পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়, রত্নাপালং এলাকায় প্রধান সড়কের উপর চেক পোষ্ট বসিয়ে বিভিন্ন গাড়ি তল্লাশি চালাচ্ছিলো র‌্যাব সদস্যরা। বৃহস্পতিবার রাত অনুমান এগারোটার দিকে কোটবাজারমুখী একটি সিএনজি থামার নির্দেশ দেয় র‌্যাব সদস্যরা। এ সময় গাড়ি থেকে নেমে পালিয়ে যাওয়ার সময় রায়হানকে আটক করা হয়।

আটক রায়হান রাজাপালং ইউনিয়নের হিজলিয়া গ্রামের নবী সুলতানের ছেল।

জিঙ্গেসবাদে রায়হান জানায় যে, তারা কয়েকজন মিলে কোমল পানির সাথে ব্যাটারির পানি মিশিয়ে খাওয়ানো হয় জহিরকে। পরে জহির অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। এ ঘটনায় উখিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়। উক্ত মামলার প্রধান অভিযুক্ত আসামি সে। ধারণা করা হচ্ছে রায়হান গ্রেফতার এড়াতে পালিয়ে যাচ্ছিল। পরে আইনি প্রক্রিয়া শেষে থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য,গত ৩ জুন রত্নপালং ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বায়তুশ শরফ এলাকায় মদের সাথে ব্যাটারির পানি যুক্ত করে জহিরকে খাইয়ে দেন রায়হানসহ কয়েকজন। এ ঘটনার ১৪ দিন পর হাসপাতালে জহিরের মৃত্যু ঘটে।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা