বাংলাদেশ, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

ক.স.ক ছাত্র সংসদের সাবেক ভি.পি. মাওলানা জালাল আহমেদ’র মৃত্যু –

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২০-০৬-০৩ ১৬:৫৩:০৯  

জাবেদ নুর শান্ত,কক্সবাজারঃ
কক্সবাজার সরকারি কলেজ ছাত্র সংসদের প্রতিষ্টাতাকালীন ভাইস প্রেসিডেন্ট (ভিপি) মাওলানা জালাল আহমেদ ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

জানা যায়, তিনি ০২জুন মঙ্গলবার সকাল ৮:৩০ ঘটিকায় কক্সবাজার চাল বাজার সড়কের নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮৪ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ সন্তান, নাতী-নাতনী এবং আত্মীয়স্বজনসহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

মরহুমের বড় সন্তান আরিফ জানান, আমাদের বাবা দীর্ঘ দিন ধরে ডায়াবেটিস সহ বিভিন্ন রোগে ভোগছিলেন। তিনি দীর্ঘ দিন কক্সবাজার শহরের বড় বাজার জামে মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক এর দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি বায়তুশ শরফ জামে মসজিদ পরিচালনা কমিটির সদস্য ছিলেন।

আরিফ আরো জানান, আমাদের বাবা একজন বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তি ছিলেন এবং কক্সবাজার সরকারি কলেজ ছাত্র সংসদের ১৯৬৪-১৯৬৫ সনে প্রতিষ্টাতাকালীন সময়ের সর্বপ্রথম ভি.পি ছিলেন। বাবার মৃত্যুতে গতকাল আমি এবং আমার পরিবারের সকলে বেশ মর্মাহত ছিলাম যার কারণে সকলকে আমার বাবার মৃত্যুর সংবাদ দিতে পারিনি। সবাই আমাদের ক্ষমা করবেন এবং যারা আমি ও আমার পরিবারের পক্ষ হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম সহ বিভিন্নভাবে আমাদের শ্রদ্ধেয় বাবার মৃত্যুর সংবাদটি সকলের কাছে পৌঁছে দেওয়ার চেষ্টা করেছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

যেহেতু সারা বিশ্বে করোনা মাহামারী আকার ধারণের ফলে চারদিকে একটি থমথমে পরিবেশ সৃষ্টি হয়েছে তাই পারিবারিকভাবে সরকারি নির্দেশনা অনুযায়ী সামাজিক দূরত্ব বজায় রেখে বাদে জোহরের নামাজের পর কক্সবাজার বায়তুশ শরফ জামে মসজিদ কমপ্লেক্সের মাঠ প্রাঙ্গনে মরহুমের জানাযা অনুষ্টিত হয় এবং কক্সবাজার কেন্দ্রীয় কবরস্থানে দাফনকাজ সম্পন্ন করা হয়।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা