বাংলাদেশ, , শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

ঠাকুরগাঁওয়ে ঢাকা ফেরত দুইজন করোনায় আক্রান্ত, আক্রান্তের সংখ্যা দাড়ালো ১১১, মৃত্যু-১।

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২০-০৫-৩১ ২০:৪৪:৩৭  

অন্তর রায় প্রিন্স
ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে দুইজন করোনায় আক্রান্ত হয়েছেন।আক্রান্ত দুজনই ঢাকা ফেরত। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ১১১ জনে। আজ নতুন করে একজন সুস্থ্য হওয়ায় চিকিৎসা নিয়ে এ পর্যন্ত সুস্থ্য হয়ে ছাড়পত্র নিয়ে বাসায় ফিরেছেন ২৫ জন। এ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন একজন।

রবিবার (৩১ মে) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।

তিনি বলেন, আজ এম আব্দুর রহিম মেডিকেল কলেজ,দিনাজপুর হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও এর বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও ইউনিয়নে ঢাকা ফেরত ২ জন করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন। তাদের একজনের বয়স ৪০ বছর ও অপরজনের ৫২ বছর।
তিনি আরও জানান, নতুন দুইজনসহ এ পর্যন্ত ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা দাড়ালো ১১১ জনে।যাদের মধ্যে ২৫ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যুবরণ করেছেন ১ জন।এছাড়াও গত ২৪ ঘন্টায় জেলার পাঁচ উপজেলা থেকে ২০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে।সর্বমোট প্রেরিত নমুনার সংখ্যা ১৫৬৫টি। এ পর্যন্ত প্রাপ্ত ফলাফল ১৪৭০টি, যাদের মধ্যে ১৩৫৯ জনের নেগেটিভ এবং সর্বশেষ রিপোর্ট সহ মোট ১১১ জনের পজেটিভ রেজাল্ট আসে।

এছাড়াও তিনি করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে জেলাবাসিকে সরকারি নির্দেশনাসহ স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা