বাংলাদেশ, , বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

উসকানিতে ট্রাম্পের কাছে দেশের বদনাম করেছে প্রিয়া সাহা: ত্রাণ প্রতিমন্ত্রী

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৯-০৭-২৪ ১৭:৩৯:৫১  

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেছেন, আগুন জ্বালিয়ে মানুষ মেরে যারা ক্ষমতায় আসে তারা শুধু নিজেদের নামে ব্যাংক ব্যালেন্স করে উন্নয়ন করে। বিভিন্ন ষড়যন্ত্রে তারা লিপ্ত থাকে। দেশের মানুষকে নিয়ে তারা কখনো চিন্তা করে না।

ওইসব অপশক্তিদের উসকানিতে প্রিয়া সাহা বাংলাদেশের নামে ট্রাম্পের কাছে বদনাম করেছে।

সোমবার সকালে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ি ইউনিয়নে ত্রাণ বিতরণকালে ডা. এনামুর রহমান এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। যে কোনো প্রাকৃতিক দুর্যোগে বাংলাদেশের যাতে কোনো ক্ষতি না হয় সেই লক্ষ্যে দেশের উন্নয়ন করা হবে।

ডা. এনামুর রহমান বলেন, প্রধানমন্ত্রী সার্বক্ষণিক বন্যা ও বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের খোঁজ খবর নিচ্ছেন। তারই নির্দেশনায় আমরা দ্রুত সময়ের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করছি। শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে সাধারণ মানুষ কিছু পায়। আর খুন, গুম ও পেট্রল বোমা মেরে গাড়িতে

তিনি আরও বলেন, বন্যা একদিন থাকুক আর ১০ দিন থাকুক দেশের মানুষকে কোনো প্রকার কষ্ট করতে দেবো না। বন্যার্তদের আমরা শুকনো খাবার ও চিকিৎসাসহ সার্বিক সহযোগিতা করে যাচ্ছি।

প্রতিমন্ত্রী বলেন, পার্শবর্তী দেশ ভারত ও চীনে এবারের বন্যায় অনেক মানুষ মারা গেলেও বাংলাদেশে এ পর্যন্ত একজনও মারা যায়নি। আগামী ডিসেম্বরের মধ্যে যমুনায় স্থায়ী বেড়িবাঁধের টেন্ডার করা হবে।

জেলা প্রশাসক মো. শহীদুল ইসলামের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম, টাঙ্গাইল-৩ (কালিহাতী) আসনের এমপি হাসান ইমাম খান সোহেল হাজারী, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. শাহ কামাল, কালিহাতী উপজেলা চেয়ারম্যান আনছার আলী বি.কম।

এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, কালিহাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেবনাথ, সহকারী কমিশনার ভূমি মো. শাহরিয়ার রহমান প্রমুখ।

পরে ৪০০ জনকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা