বাংলাদেশ, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

রামু কাউয়ারখোপের হতদরিদ্র, খেটে-খাওয়া মানুষের পাশে মোস্তাক আহমদ চেয়ারম্যান ।

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২০-০৫-২২ ০২:০৫:৫৩  

চৌধুরী হিমেল,রামু প্রতিনিধিঃ

নিজ উদ্দেগ্যে মোস্তাক আহমদ চেয়ারম্যান এসব অসহায় মানুষদের আর্থিক সহযোগিতা সহ করোনা পরিস্থিতিতেও চলছে চাল, ডাল, আলু বিতরণ কার্যক্রম।

মোস্তাক আহমদ চেয়ারম্যান ও ছোটভাই ব্যবসায়ি নরুল আবছার, কাউয়ারখোপ হাকিম রকিমা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ আবদুল্লাহ সহ হতদরিদ্র,অসহায় মানুষকে সাহায্য সহযোগিতা করে আসছে সেই ২০১৫ সাল থেকে। এই চাল ডাল, অর্থ বিতরণ করেন মোস্তাক আহমদ চেয়ারম্যানের পরিবারের উদ্যোগে।

এবিষয়ে ‘ মোস্তাক চেয়ারম্যান’ জানান, পারিবারিক ভাবেই আমরা মানুষের কল্যাণে ও মানবতার কাজে পরিবারের সকল সদস্য নিয়োজিত। আমার ছোট ভাই ব্যাবসায়ি নুরুল আবছার ও শিক্ষক মোঃ আবদুল্লার নির্দেশে আমরা সেই ২০১৫ সাল থেকে মানুষের পাশে আছি থাকব।

তিনি আরো বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে গৃহবন্দী অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে কাউয়ারখোপের এ পর্যন্ত ২ হাজার পরিবারকে চাল, বিতরন করে আসছি এবং আমাদের এই ক্ষুদ্র প্রয়াস সবসময়ই অব্যহত থাকবে।

এ প্রসঙ্গে চেয়ারম্যান মোস্তাক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমার নেতা সাইমুম সরওয়ার কমল এম পি মহেদয়ের নির্দেশনা অনুযায়ী কাজ করছি গোপনে কারণ আমি বরাবর প্রচারবিমুখ মানুষ। আমি কাজে বিশ্বাসী, অসহায়দের মুখের হাসি আমার ভালো থাকার কারন।

এছাড়া তিনি অসহায় এসব মানুষের জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা