বাংলাদেশ, , শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

মাদক ব্যাবসায়ীদের বাধা দেওয়ায় সন্ত্রাসীদের হাতে ছুরিকাঘাত ছাত্রলীগ নেতা 

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২০-০৫-১৬ ০০:২৫:৫৮  

নিজস্ব প্রতিবেদকঃ

আজ ১৫ই মে শুক্রবার জুমার নামাজের পর মাদক ব্যবসায়ীদের হামলার শিকার হয়েছেন পি এম খালি ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠিক সম্পাদক শফিকুল ইসলাম এবং ছাত্রলীগ নেতা বাবু সহ আরো একজন । বর্তমানে তারা কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ।

                  আহত শফিকুল ইসলাম ও বাবু

প্রত্যক্ষদর্শীরা জানান, বাধে জুমা হঠাৎ করেই একই এলাকার সংঘবদ্ধ তিন সহোদর সহ আরও কয়েকজন দা চুরি নিয়ে হঠাৎ এই হামলা চালায়। আহত তিন জনের সঙ্গে থাকা স্মার্ট ফোন এবং শফিকুল ইসলামের পৈত্রিক মুরগির খামার ব্যবসার নগদ অর্থ ছিনিয়ে নেয় সন্ত্রাসীরা । ঘটনাস্থলে  এলাকার লোকজন দৌড়ে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায় তবে তাদের চিহ্নিত করা সম্ভব হয়েছে ।

নাম প্রাকাশে অনিচ্ছুক একজন বলেন, রাসেল,পারভেজ,সাইফুল,রায়হান,জসিম,রমজান মিলে এই হামলা চালিয়েছে এবং  সাদ্দাম,রাসেল,পারভেজ সহোদর  এবং আশরাফুজ্জামানের সন্তান।

উক্ত হামলার ব্যাপারে চেয়ারম্যান আব্দু রহিম মাস্টারের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও উনাকে মুঠোফোনে পাওয়া যায় নি ।

 

তবে  পি.এম.খালি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রেজাউল রোহান মুঠোফোনে  জানান ,

আহত শফিকুল ইসলাম মাদক ব্যবসার প্রতিবাদ করায় এই হামলার শিকার হয়েছে এবং এরই সাথে  তিনি হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ।

সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে আহতদের পরিবার হতে জানা গিয়েছে তবে এখনো কোন মামলা কক্সবাজার সদর  থানায় এন্ট্রি হয়নি (এই প্রতিবেদন লিখা পর্যন্ত) ।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা