কক্সবাজার শহরের টেকপাড়ার একই পরিবারের ৯সদস্য করোনায় আক্রান্ত।

প্রকাশিত: ১০:০০ অপরাহ্ণ, মে ১৪, ২০২০

জাবেদ নূর শান্ত, কক্সবাজারঃ

কক্সবাজার শহরের টেকপাড়া এলাকার করোনা শনাক্ত হওয়া আব্দুর রহমান (খুলু)’র সংস্পর্শে এসে একই পরিবারে বাকি ৯জন সদস্যই করোনা আক্রান্ত হয়েছেন। বিষয়টি নিয়ে টেকপাড়া সহ পুরো কক্সবাজার শহরে একটি থমথমে পরিস্থিতি সৃষ্টি হয়েছে।

জানা যায়, ১১ মে করোনা শনাক্ত হওয়া ৩জন’র মধ্যে একজন আবদুর রহমান (খুলু)। সর্বশেষ আজ ১৮৬জনের নমুনা টেস্ট করার হয় কক্সবাজার মেডিকেল কলেজের আইইএসডিআর ল্যাবে এবং তারা ১২জনের নমুনা থেকে করোনা পজিটিভ হওয়ার তথ্যটি আমাদের কাছে নিশ্চিত করেন, যার ৯জনই হলেন পূর্ব টেকপাড়ার একই পরিবারের বাসিন্দা।

১৪মে পরিবারটির ১০জনের স্যাম্পল টেস্ট দেওয়া হলে ১১ বছর বয়সি মিফতা নামক এক কিশোরী ছাড়া পরিবারের বাকি ০৯জন এর সেম্পল টেস্ট পজিটিভ আসে। এছাড়া চকরিয়া উপজেলার হাজিয়ানা পাড়ার এক বাসিন্দা করোনা সনাক্ত হয়েছে বলে জানা গেছে।

এ ব্যপারে কক্সবাজারের সিভিল সার্জন ডাঃ মাহাবুবুর রহমান বলেন, হোম কোয়ারেন্টাইনে থাকা রোগি সঠিক ভাবে নিজের কাজ না করায় হয়তো বেশি ছড়িয়েছে দ্রুত এ বিষয়ে কি ব্যবস্থা করা হয় সেটা দেখছি।

বর্তমানে এই পরিবাররে সকলকে সরকারিভাবে আইসোলেশনে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা যায়। সর্বশেষে এই বিষয়টি টেকপাড়াবাসী বাংলাদেশ পেপারকে অবগত করেন।




error: কপি রাইট আইনে সর্বস্বত সংক্ষিত
%d bloggers like this: