বাংলাদেশ, , শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

যাত্রাবাড়ীতে দিনদুপুরে ব্যবসায়ীর ৫৫ লাখ টাকা ছিনতাই

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২০-০৫-১১ ০১:০৭:০১  

রাজধানীর যাত্রাবাড়ীতে ব্যবসায়ীকে মারধর করে ৫৫ লাখ ৬৯ হাজার টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। রোববার দুপুর ১১টার দিকে যাত্রাবাড়ীর জনপথ মোড়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রোববার বিকালে যাত্রাবাড়ী থানায় মামলা হয়েছে।

ছিনতাইয়ের শিকার ব্যবসায়ী সাইফুল ইসলাম সবুজ ডাচবাংলা ব্যাংকের এজেন্সি মারফুস এন্টারপ্রাইজ ও এইচ-২৪ এন্টারপ্রাইজের মালিক।

ওই ব্যবসায়ী জানান, তিনি যাত্রাবাড়ীর কাজলা বউবাজারে তাদের অফিস থেকে দুটি ব্যাগে করে ব্যবসার ৫৫ লাখ ৬৯ হাজার টাকা নিয়ে বের হন। তার সঙ্গে ছিলেন বড় ভাই সাইফুল ইসলাম। মোটরসাইকেলযোগে তারা মতিঝিল ফরেন এক্সচেঞ্জে যাচ্ছিলেন।

যাত্রাবাড়ী হানিফ ফ্লাইওভারের নিচে মোটরসাইকেলটি পৌঁছালে হঠাৎ ছিনতাইকারীদের মোটরসাইকেল তাদের চলন্ত মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে তারা তারা ছিটকে পড়ে যান। এক পর্যায়ে দুই মোটরসাইকেলে থাকা চারজন ছিনতাইকারী তাদেরকে মারধোর করে সঙ্গে থাকা টাকা ভর্তি দুটি ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। পালিয়ে যাওয়ার সময় তারা ফাঁকা গুলি ছুড়ে।

যাত্রাবাড়ী থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। মামলায় বাদী এজাহারে ৫৫ লাখ ৬৯ হাজার টাকা খোয়ানোর কথা উল্লেখ করেছেন। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজসহ অন্য সবকিছুই খতিয়ে দেখা হচ্ছে


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা