বাংলাদেশ, , মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

চিকিৎসকদের নিরাপত্তায় ‘ডক্টরস সেফটি চেম্বার’

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২০-০৫-০৭ ১৬:৪৮:৩১  

কক্সবাজার রিপোর্ট :
কক্সবাজারে ২৫০ শয্যার জেলা সদর হাসপাতালে চিকিৎসকদের নিরাপত্তার জন্য ‘ডক্টরস সেফটি চেম্বার’ স্থাপন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন ডক্টরস সেফটি চেম্বারটি উদ্বোধন করেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বলেন, কক্সবাজারের কিছু উদ্যোমী তরুণ করোনার এই দুঃসময়ে যেভাবে সর্বস্তরের মানুষের পাশে এসে দাঁড়িয়েছে তা ইতিহাস হয়ে থাকবে। করোনা সহায়তা তহবিলের এই উদ্যোগ কক্সবাজার জেলা সদর হাসপাতালের চিকিৎসকদের বাড়তি অনুপ্রেরণা জোগাবে।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মোহাম্মদ মহিউদ্দিন বলেন, ‘ডক্টরস সেফটি চেম্বার’ কক্সবাজার সদর হাসপাতালের চিকিৎসকদের নিরাপত্তা আরো একধাপ বাড়িয়ে দিল। জেলা পুলিশ ও করোনা সহায়তা তহবিল শুরু থেকেই চিকিৎসকদের সহযোগিতা করে আসছে। এই দুর্যোগে চিকিৎসকদের পাশে থাকার জন্য জেলা পুলিশের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

কক্সবাজার করোনা সহায়তা তহবিলের সমন্বয়ক সাংবাদিক ইমরুল কায়েস চৌধুরী সঞ্চালনায় সংক্ষিপ্ত এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন করোনা সহায়তা তহবিলের প্রধান উদ্যোক্তা ও অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেন, জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমেদ বাহাদুর, সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. শাহীন আব্দুর রহমান, সাংবাদিক এইচএম নজরুল, ইয়াসির আরাফাত রিগান প্রমুখ।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা