বাংলাদেশ, , শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

সাধারণের মাঝে ইফতার ও ফ্রি সবজি বাজার নিয়ে কক্সবাজার ছাত্রলীগ

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২০-০৪-২৯ ০০:২৫:১৮  

আব্দু রহমান,কক্সবাজারঃ

পবিত্র মাহে রমজানকে সামনে রেখে রোজাদারদের মাঝে গত  ২৬/০৪/২০ ইং ইফতার সামগ্রী বিতরণ এবং আজকে ফ্রি সবজি বাজার এর আয়োজন করেন বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক পদপ্রার্থী ছাত্রনেতা এহসানুল হক মিলন।

গত (২৬/০৪/২০ ইং) সোমবার বিকালে কক্সবাজারের বিভিন্ন জায়গায় তিনি অসহায় ও দরিদ্রদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন এবংং আজ দরিদ্রদের মাঝে ফ্রি সবজি বাজার এর ব্যবস্থা করে যেন এক দৃষ্টান্ত স্থাপন করেন।

কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী ভয়ংকর মহামারী করোনায় ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের মুখে একদিকে ইফতার অন্য দিকে বাজার তুলে দেন কক্সবাজার জেলা ছাত্রলীগ নেতা এহেসানুল হক মিলন।

তিনি এর আগে খাদ্য সামগ্রী বিতরণ থেকে শুরু করে সাধারণ মানুষকে করোনার ব্যাপারে সচেতন করতে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজানর বিতরণসহ বিভিন্ন সেবামূলক কর্মকান্ড করে আসছেন। যতদিন করোনা মহামারী থাকবে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা মোতাবেক সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

তিনি বলেন, বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশনা অনুসারে কক্সবাজারের বিভিন্ন জায়গায় আমি গরীব, অসহায় ও দরিদ্রদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করি। তিনি কক্সবাজার জেলা ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মীদের সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ডে দরিদ্রদের পাশে থেকে যারা কাজ করেছেন, তাদেরকে আন্তরিকভাবে ধন্যবাদ ও মোবারকবাদ জানান ।

পাশাপাশি তিনি দেশের এই ক্রান্তিকালে মহামারী করোনা ভাইরাসের কারণে জীবিকা নির্বাহ করতে না পারা অসহায় ও দরিদ্রদের পাশে থাকার দৃঢ় প্রতিজ্ঞা করেন। প্রতিটি সমাজের অসহায় ও দরিদ্রদের জন্য পবিত্র রমজান মাসে ইফতার সামগ্রী বিতরণের মধ্য দিয়ে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা