বাংলাদেশ, , মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

কুতুবদিয়ায় সাংসদের রমজানের খাদ্য সামগ্রী বিতরণ

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২০-০৪-২৪ ২২:০২:০৯  

কুতুবদিয়া প্রতিনিধিঃ

কুতুবদিয়ার আলী আকবর ডেইল ইউনিয়নে লকডাউনে থাকা কর্মহীন এবং হতদরিদ্র ২০০ পরিবারের মাঝে মানবিক ওসি মো. দিদারুল ফেরদৌসে সহযোগিতায় রমজানের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ইউনিয়নের প্রতিটি পাড়া-মহল্লায় দরিদ্র মানুষের দরজায় এ খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়।

এসময়ে উপস্থিত ছিলেন, রামু উপজেলার অডিটর কুতুবদিয়ার আলী আকবর ডেইল ইউনিয়নের কৃতি সন্তান দিল মোহাম্মদ এবং কুতুবদিয়া উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল ইসলাম খোকা।

শুক্রবার (২৪ এপ্রিল) আলী আকবর ডেইল ইউনিয়নের দরিদ্র মানুষের মাঝে এ সামগ্রী বিতরণ করা হয়।

কুতুবদিয়া থানার মানবিক ওসি মো দিদারুল ফেরদৌস জানান, সাংসদ আশেক উল্লাহ রফিক মহোদয়ের সৌজন্যে মাহে রমজান উপলক্ষে কর্মহীন ২০০ পরিবারের মাঝে কুতুবদিয়া থানা পুলিশ এর মাধ্যমে এখাদ্য সামগ্রী বিতরন করা হয়। রামু উপজেলার অডিটর কুতুবদিয়ার আলী আকবর ডেইলের কৃতি সন্তান দিল মোহাম্মদ,ছাত্রনেতা দিদারুল ইসলাম খোকা সহ অারো কয়েকজনের ব্যক্তিগত তহবিল থেকেও কিছু ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ পাওয়ায় অসহায় পরিবারের লোকগুলো সাংসদ আশেক উল্লাহ রফিককে ধন্যবাদ জানান এবং সুশৃংখলভাবে ত্রাণ বিতরণ করার জন্য মানবিক ওসি দিদারুল ফেরদৌসের প্রতিও কৃতজ্ঞতা জানান। সেই সাথে আরো ত্রাণ সামগ্রী সহায়তা দেওয়া যুবকদের প্রতিও কৃতজ্ঞতা জানান অসহায় মানুষগুলো।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা