বাংলাদেশ, , সোমবার, ৪ মার্চ ২০২৪

রোহিঙ্গা নিয়ে টেকনাফ উপকূলের কাছে দুইটি ট্রলার

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২০-০৪-২০ ২৩:৫৩:৫৪  

টেকনাফ প্রতিনিধিঃ

রোহিঙ্গা বোঝাই দুইটি ট্রলার টেকনাফ উপকূলের কাছাকাছি চলে এসেছে। যেকোন মুহুর্তে ট্রলার দুটি টেকনাফের বাহারছড়া উপকূলে চলে আসতে পারে। একটি ট্রলার ইতিমধ্যে টেকনাফের বাহারছাড়া ইউনিয়নের জাহাজপুরা উপকূলের কাছাকাছি এসে নোঙ্গর করেছে বলে জেলেরা জানিয়েছে।

আরেকটি ট্রলার সেন্টমার্টিনের কাছে সাগরে অবস্থান করছে। জেলেদের মাধ্যমে ঘটনাটি জানার পর থেকে টেকনাফ উপকূলে কোস্টগার্ড, পুলিশ ও বিজিবি সদস্যরা অবস্থান করছে।

টেকনাফের বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান মৌলভি আজিজ জানিয়েছেন, আজ (সোমবার) রাত ৮টায় জাহাজপুরা সমুদ্র সৈকতের জেলেরা জানিয়েছেন রোহিঙ্গা বোঝাই একটি ট্রলার জাহাজপুরা উপকূলের খুব কাছাকাছি নোঙ্গর করারে রাখা হয়েছে। তারা উপকূলে আসার চেস্টা করছে। বিষয়টি জানাজানি হলে কোস্টগার্ড, বিজিবি, পুলিশ সহ প্রশাসনকে লোকজন টেকনাফ উপকূলে অবস্থান করছে।

টেকনাফের বাহারছড়া পুলিশ ফাড়ির আইসি (পরিদর্শক) লিয়াকত আলী জানিয়েছেন, জেলেরা জানিয়েছেন জাহাজপুরা সমুদ্র সৈকত থেকে দূর বঙ্গোপসাগরে একটি রোহিঙ্গা বোঝাই ট্রলার অবস্থান করছে। খবর পেয়ে পুলিশসহ অন্যান্য বাহিনী উপকূলে টহল দিচ্ছে। রাতের অন্ধকারের কারনে ট্রলারটির অবস্থান নিশ্চিত হওয়া যাচ্ছেনা।

আইকে/জেডএস


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা