বাংলাদেশ, , মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

২৭ তম জন্মদিনে ২৭ পরিবার কে ত্রাণ দিলেন সোনালী লাইফ ইন্সুইরেন্স এর ইউনিট ম্যানেজার ওয়াহিদ।

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২০-০৪-০৮ ১৫:৪৯:৫৯  

এম এ রহমান ছিদ্দিকী, মহেশখালী:

বর্তমান বিশ্বে ছড়িয়ে পড়া নোভেল করোনা ভাইরাস এর প্রভাবে গ্রামীণ দরিদ্র মানুষের জীবনযাপনের অবস্থা হয়ে পড়েছে খুবই শোচনীয়।এই অবস্থায় তাঁদের সাহায্যার্থে পাশে এসে দাঁড়িয়ে মহানুভবতার পরিচয় দিলেন, মহেশখালী সোনালি লাইফ ইন্সুইরেন্স কোম্পানী লিঃ এর ইউনিট ম্যানেজার ওয়াহিদুল ইসলাম। তার জন্মদিনের সমস্ত আয়োজনের টাকা বিলিয়ে দিলেন অসহায় দরিদ্র পরিবারের মাঝে।তার এই ক্ষুদ্র প্রয়াসে ২৭ টি অসহায় পরিবারের মুখে হাসি।

ওয়াহিদুল ২৭ তম জন্মদিন উপলক্ষে ২৭টি অসহায় দরিদ্র পরিবার কে ত্রাণ বিতরণ করেন।জন্মদিনের আয়োজনের টাকায় ত্রাণ বিতরণ ক’রে আলোড়ন সৃষ্টি করেছেন।

ওয়াহিদুল ইসলাম বলেন,যার যার জায়গায় থেকেও আমাদের অনেক কিছু করার আছে। তিনি আরও বলেন আমাদের সমাজে অনেক বৃত্তবান আছেন এই বিপদের সময়ে এলাকার অসহায় দরিদ্র মানুষের পাশে দাড়াতে। সরকারি সহযোগিতার পাশাপাশি এলাকার বৃত্তবানেরা এগিয়ে আসেন ।বর্তমানে ছড়িয়ে পড়া নোভেল করোনা ভাইরাস এর প্রভাবে গরিব মানুষের পাশে এসে দাঁড়িয়ে পড়া ওয়াহিদুল ইসলাম নিজেকে ধন্য মনে করেন।

ওয়াহিদুল ইসলাম আরোও বলেন,আপনারা জানেন নভেল করোনা ভাইরাস বা (কোভিড ১৯) এর কারণে বৈশ্বিক স্বাস্থ্য সংকট হিসেবে দেখা দিয়েছে। বাংলাদেশ সহ পৃথিবীর প্রায় ১৮০টি দেশে এই ভাইরাসের সংক্রমণ ছড়িয়ে পড়েছে। যেহেতু এই ভাইরাসের কোনো ওষুধ, ভ্যাকসিন বা প্রতিষেধক এখনো আবিষ্কার হয়নি, তাই ভাইরাসটিকে ছড়িয়ে পড়া থেকে রোধ করাই এখন সবচেয়ে গুরুত্বপূর্ণ ।

জনসমাগম এড়িয়ে চলতে হবে অহেতুক ঘোরাফেরা করা যাবেনা,অপ্রয়োজনীয় যেখানে সেখানে আড্ডা দেওয়া যাবেনা। অসুস্থ বোধ করলে বাসায় থাকতে হবে। নিয়মিত সাবান দিয়ে ভালোভাবে হাত ধুতে হবে অথবা স্যানিটাইজার ব্যবহার করতে হবে। নাকে, মুখে ও চোখে হাত দেয়া থেকে বিরত থাকতে হবে। হাঁচি, কাশি দেয়ার সময় মুখ ঢেকে নিতে হবে। হাত মেলানো ও আলিঙ্গন থেকে বিরত থাকতে হবে। সম্ভব হলে গণপরিবহনে মাস্ক ব্যবহার করতে হবে। ব্যক্তিগতভাবে ভূমিকা রাখার সবচেয়ে কার্যকর দুটি উপায় পরিষ্কার-পরিচ্ছন্নতা ও সামাজিকভাবে দূরত্ব বজায় চলা।
ঘরে থাকুন, সুস্থ থাকুন,আপনার পরিবার কে সুস্থ রাখুন।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা