বাংলাদেশ , রোববার, ৫ এপ্রিল ২০২০

সাইমুম সরওয়ার কমলের নির্দেশে লিফলেট বিতরণ

সংবাদটি প্রকাশিত হয়ঃ  ২০২০-০৩-২৫ ২১:০৬:৪৪   

চৌধুরী হিমেল :

করোনা প্রতিরোধে বিভিন্নস্থানে সাসদ সাইমুম সরওয়ার কমল নির্দেশে লিফলেট বিতরণ করেন ছাত্রলীগ ও সুশীল সমাজ।

করোনা ভাইরাস প্রতিরোধে কাউয়ারখোপ বাজারের বিভিন্নস্থানে লিফলেট বিতরণ করলো ছাত্রলীগ ও সুশীল সমাজ ।এই সময় বিভিন্ন এলাকায় সচেতনতামূলক প্রচারণাও চালানো হয়। ২৫শে মার্চ (বুধবার) সকাল ১০ টার দিকে কাউয়ারখোপ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবদুল হাকিম হিমেলের নেতৃত্বে বিভিন্ন স্পটে সাধারণ জনগন যাতে সুরক্ষিত থাকে সেই উপলক্ষে সাবান, লিফলেট বিতরণ করা হয় এবং এই সময় বিভিন্ন এলাকায় সচেতনামূলক প্রচারপত্র লিফলেট বিতরণ করা হয়।

এই সময় রামু উপজেলার বিশিষ্ঠ কলামিষ্ট সুলতান আহম্মদ মনিরী বলেন, নতুন করোনা ভাইরাস প্রতিরোধে সুশীল ও ছাত্রলীগের পক্ষ থেকে কাউয়ারখোপে গুরুন্তপুন্য জীবাণুনাশক বিভিন্ন সরঞ্জাম বিতরণ করা হয়েছে। বাজারের সওদাগর ও পথচারী সহ যাতে নিরাপদে থাকতে পারে সেই লক্ষে আমরা এই সরঞ্জাম বিতরণ করেছি। এই সময় সচেতনতা মূলক প্রচারপত্র বিলি করা হয়।

তিনি অারো বলেন, আপনার ঘন ঘন হ্যান্ড স্যানিটাইজার বা তা না থাকলে সাবান দিয়ে হাত পরিস্কার করবেন, হাঁচি-কাশি দেওয়ার সময় হাতের কনুই এর ভাঁজে অথবা টিস্যু বা রুমাল দিয়ে মুখ ও নাক ঢাকুন এবং হাত মেলানো বা আলিঙ্গণ করা থেকে বিরত থাকুন।

এই সময় উপস্থিত ছিলেন কাউয়ারখোপ ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ফুরুক আহমদ, কাউয়ারয়ারখোপ ইউপি সচিব ইমাম মুসলিম সাকিব, ইউনিয়ন আওয়ামীগের প্রভাবশালী নেতা ফারুক আহম্মদ ও আবদুল মন্নান ভূট্রো, ওমর ফারুক, ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ আবদুল্লাহ, মানবতাবাদী ছাত্রনেতা গিয়াস উদ্দিন গিয়াস, সফল এন জি ও কর্মী মোহাম্মদ শাহেদ, ইউনিয়ন কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক সুবক্তা নুরুল আলম, কাউয়ারখোপ বাজার ব্যবসায়ী সমিতির সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী মু. আবদুল্লাহ সওদাগর, সেচ্ছাসেবকলীগের ব্যবসায়ী বাবুল ইউনিয়ন শ্রমিকলীগের রমজান আলী সও: সরওয়ার প্রমূখ নেতৃবৃন্দ।



ফেইসবুকে আমরা

অনলাইন বিজ্ঞাপন
আমাদের সাথে যুক্ত থাকুন
অনলাইন বিজ্ঞাপন