বাংলাদেশ , রোববার, ৫ এপ্রিল ২০২০

কাউয়ারখোপ আলোকিত করল সাংসদ সাইমুম সরওয়ার কমল

সংবাদটি প্রকাশিত হয়ঃ  ২০২০-০৩-২৪ ১৯:৫৯:৩৪   

চৌধুরী হিমেলঃ

রামু- নাইক্ষ্যংছড়ি সড়কের ৪ কিঃমিঃ এলাকার প্রয়োজনীয় স্হানে স্ট্যান্ড লাইট দ্ধারা আলোকিত করা হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত গ্রামকে শহরে রুপান্তরের ধারাবাহিকতায় কক্সবাজার সদর – রামু আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমলের উদ্যেগে ২০ লক্ষ টাকা ব্যয়ে সড়কের লর্ট উখিয়ারঘোনা নামক স্হান থেকে মৈষকুম পর্যন্ত এই সুলার লাইট স্হাপন কার্যক্রম বলে জানাগেছে।

এতে করে একদিকে যেমন পথচারীদের অবাধ যাতায়তের সুযোগ সৃষ্টি ও রাতের অাঁধারে আকাঁ- বাঁকা সড়কটিতে যান বাহনের দুর্ঘটনা হ্রাস পাবে অপরদিকে বিদ্যুৎ না থাকলেও সড়ক ও পুরো গ্রাম আলো সজ্জিত থাকবে।

২৪ মার্চ মঙ্গলবার বেলা সাড়ে ১২ টায় সড়কে এসব স্ট্যান্ড লাইট স্হাপনে উপস্হিত ছিলেন কাউয়ারখোপ ইউনিয়ন সভাপতি নুরুল ইসলাম নাহিদ, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আবদুল হাকিম হিমেল, বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি আবদুর রহিম, মুক্তিযুদ্ধা প্রজন্ম লীগের রামুর সম্পাদক কামরুল হাসান, ৫ নং ওয়াডের ইউ পি সদস্য মো:আবদুল্লাহ সহ স্হানীয় মুরব্বী আবদুল ছালাম হেডম্যান , আবদুল খালেক, ছৈয়দ হোছেন সও: , জমিদার সোহেল , হারুনর রশিদ, কামাল হোসেন সও, জনসাধারন।

সাংসদের কর্মীবৃন্দরা জানা, পর্যায় ক্রমে আলহাজ্ব সাইমুম সরওয়ার কমলের প্রচেষ্টায় অবশিষ্ট এলাকাগুলোতেও এরকম বিদ্যুৎ লাইট স্হাপন করা হবে।



ফেইসবুকে আমরা

অনলাইন বিজ্ঞাপন
আমাদের সাথে যুক্ত থাকুন
অনলাইন বিজ্ঞাপন