বাংলাদেশ, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

কক্সবাজারে ইয়াবা খেয়ো ২ পর্যটকের মৃত্যু

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২০-০২-০৩ ১৪:০৬:১৭  

ইমরুল কায়েস,কক্সবাজারঃ

কক্সবাজারে ইয়াবা খেয়ে খাওয়ার পরে বিষক্রিয়ায় বিশ্ববিদ্যালয় পড়ুয়া দুই বন্ধু মারা গেছে। তাদের একজন আবির রহমান রুমি (২৪) ও তার বন্ধু মোহাম্মদ আরিফিন (২৫) পর্যটক মারা গেছে। রবিবার (২ ফেব্রুয়ারী) দুই বন্ধুর মৃত্যু হয়। তারা ৪ বন্ধু কক্সবাজারের লং বিচ হোটেলে অবস্থান করছিলো। এই হোটেলেই ইয়াবা সেবন করে ৪ বন্ধু। এদের মধ্যে আবির কক্সবাজার সদর হাসপাতালে ও আরিফিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। আবির ঢাকা নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ও আরিফিন ঢাকার ইন্ডিপেন্ডেন্ট বিশ্ববিদ্যালয়ের ছাত্র। আবিরের বাড়ি ঢাকার মালিবাগে চৌধুরী পাড়ায় ও আরিফিনের বাসা ঢাকার পুরান ঢাকায়। নিহত আবির রহমান ও আরিফিনের বন্ধু মুনতাসির তাহামিদ নিসর্গ দুইজনের মৃত্যুর খবর নিশ্চিত করেছে।

মুনতাসির তাহামিদ নিসর্গ বলেন, তার ৪ বন্ধু মিলে কক্সবাজারে বেড়াতে আসেন। হোটেল লং বিচের ৩০১৪ নাম্বার রুমে উঠে। শনিবার সকালে আবির ও আরিফিন অসুস্থতা হয়ে পড়ে। আবির বেশি অসুস্থ হলে তাকে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হয়। আরিফিন কম অসুস্থ থাকায় তাকে ঢাকায় পাঠিয়ে দেয়া হয়। রবিবার সকালে আরিফিন ঢাকায় ও একই দিন দুপুরে আবির কক্সবাজারে মারাযায়।

কক্সবাজার সদর হাসপাতাল সূত্র জানায়, রোববার সকালে মুনতাসির তাহামিদ নিসর্গ নামের এক ব্যক্তি তার বন্ধু আবির রহমান রুমিকে সদর হাসপাতালে নিয়ে আসে। অতিরিক্ত ইয়াবা সেবনের কারণে রোগীর শরীরে বিষক্রিয়া ছড়িয়ে পড়ে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়।

এ বিষয়ে সদর থানার ইন্সপেক্টর অপারেশন মাসুম খান জানান, আবির ও আরিফিন কয়েক বন্ধু কক্সবাজারে বেড়াতে আসে হোটেল লং বিচে উঠে। ইয়াবা সেবনে আবির ও আরিফিন অসুস্থ হয়ে পড়ে। আরিফিন ঢাকায় চলে গেলেও আবিরের অবস্থা খারাপ থাকায় তাকে ঢাকায় নেয়া সম্ভব হয়নি। কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আবির মারা যায়। আবিরের বাবা মিজানুর রহমান বিনা ময়নাতদন্তে লাশ দাফনের অনুমতি চেয়ে কক্সবাজার জেলা ম্যাজিস্ট্রেটের বরাবর আবেদন করে। পিতার আবেদনে প্রেক্ষিতে ম্যাজিস্ট্রেটের অনুমতি নিয়ে মরদেহ গত রাতে ঢাকায় নিয়ে যাওয়া হয়।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা