বাংলাদেশ, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

দূর্গম এলাকায় শীতার্ত মানুষের পাশে এসপি মাসুদ

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৯-১২-২৬ ১৫:৫৭:৩৮  

হাফিজুল ইসলাম চৌধুরী: 

তীব্র শীতে কষ্ট পাওয়া অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছেন কক্সবাজারের পুলিশ সুপার (এসপি) এবিএম মাসুদ হোসেন বিপিএম। শহরের পাশাপাশি এসপি নিজেই রাতের বেলায় কম্বল নিয়ে দুর্গম গ্রামের অসহায় লোকজনের মাঝে ছুটে যাচ্ছেন। পুলিশের এই মানবিকতাকে উজ্জ্বল দৃষ্টান্ত বলে উল্লেখ করেছেন বিশিষ্টজনেরা।

সম্প্রতি কক্সবাজারের রামুর জোয়ারিয়ানালা ও পাহাড় বেষ্টিত গর্জনিয়া-কচ্ছপিয়া ইউনিয়নের কয়েক শ বৃদ্ধ-বৃদ্ধাকে শীতবস্ত্র বিতরণ করেন পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন। এসময় তিনি বলেন- শহর এলাকায় সকলেই শীতার্তদের পাশে দাঁড়ান। কিন্তু গ্রামের অসহায় লোকজন বঞ্চিত হন। এ বিষয়টাকে মাথায় রেখে জেলা পুলিশের পক্ষ থেকে আপনাদের পাশে দাঁড়ানোর প্রয়াস চালিয়ে যাচ্ছি।

গর্জনিয়া পুলিশ ফাঁড়ির দায়িত্বরত পরিদর্শক মো. আনিছুর রহমানের সভাপতিত্বে- গর্জনিয়া ও কচ্ছপিয়ার অসহায়দের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) রেজওয়ান আহম্মেদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আদিবুল ইসলাম, রামু থানার ওসি (তদন্ত) এসএম মিজানুর রহমান, কচ্ছপিয়া ইউপি চেয়ারম্যান আবু মো. ইসমাইল নোমান, গর্জনিয়া ইউপি চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম প্রমূখ।

সূত্রঃ কক্সবাজার নিউজ


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা