বাংলাদেশ , মঙ্গলবার, ২৮ জানুয়ারী ২০২০

আইপিএল নিয়ে আমার কোনো মাথাব্যথা নেই: মুশফিক

প্রিয়সংবাদ ডেস্ক  ২০১৯-১২-২১ ১৮:৪৮:৪৬   বিভাগ:

স্পোর্টস ডেস্কঃ


ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) অতীতের আসরগুলোতে নিলামের আগে নিবন্ধন করেও দল পাননি মুশফিকুর রহিম। যে কারণে আসন্ন আইপিএল ১৩তম আসরের আগে নিবন্ধন করতে আগ্রহী ছিলেন না বাংলাদেশ দলের এ তারকা ব্যাটসম্যান।


কিন্তু আইপিএলের এক ফ্রাঞ্চাইজির অনুরোধে একেবারে শেষমুহূর্তে নিবন্ধন করেন মুশফিক। গত বৃহস্পতিবার কলকাতার একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত নিলামে দল পাননি জাতীয় দলের এ তারকা ক্রিকেটার।

আইপিএল নিলামে নিবন্ধন করা প্রসঙ্গে মুশফিক বলেন, সত্যি বলতে আমি প্রথমে নিবন্ধন করতে চাইনি। আমি জানি, হয়ত আমাকে নিবে না। এ জন্য শুধু শুধু নাম দিয়ে লাভ কি! এরপর তারাই যখন অনুরোধ করল তখন ভাবলাম অনুরোধ যখন করেছে তাহলে দলে নেয়ার সুযোগ থাকতে পারে।

তিনি আরও বলেন, আইপিএলে দল পাওয়া না পাওয়ায় আমার হাতে নেই। আমাদের কাজ হল ধারাবাহিক পারফর্ম করা। আইপিএলে দল পেলাম কি পেলাম না এ ব্যাপারে আমার মাথা ঘামানোর কিছু নেই।

বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মুশফিক আরও বলেন, দেশের হয়ে খেলার চেয়ে বেশি গর্বের কিছু হতে পারে না। কখনই আইপিএলে খেলা নিয়ে মাথাব্যথা নেই। তবে একটা আশা ছিল, হয়নি। কিন্তু জীবন এগিয়ে যায়। এখন বিপিএল চলছে, বিপিএলেই মনোযোগ রাখতে চাই।

আইপিএলে ১৩বার নিবন্ধন করেও দল না পাওয়া মুশফিককে প্রশ্ন করা হয়, পরের আসরে আবার নিবন্ধন করবেন কি না? এমন প্রশ্নের জবাবে বাংলাদেশ দলের উইকেটকিপার ব্যাটসম্যান বলেন, সেটা ভবিষ্যতে দেখা যাবে।



ফেইসবুকে আমরা

আমাদের সাথে যুক্ত থাকুন
অনলাইন বিজ্ঞাপন
বিশ্ব বিদ্যালয় ভর্তি সংক্রান্ত সকল তথ্য পেতে ক্লিক করুন