বাংলাদেশ, , সোমবার, ৪ মার্চ ২০২৪

চট্টগ্রাম-৮ উপনির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন ছাত্রনেতা,ক্রীড়াবিদ পারভেজ মান্নান

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৯-১২-০৮ ০৫:২৭:১০  

চট্টগ্রাম-৮ আসন থেকে উপনির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন সাবেক ছাত্রনেতা, ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠক পারভেজ মান্নান। তিনি দীর্ঘ ২৭ বছর চট্টগ্রাম ফুটবল খেলোয়াড় সমিতির সাধারণ সম্পাদক ও দীর্ঘ ১২ বছর চট্টগ্রাম কোর্চেস সমিতির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

শনিবার(৭ ডিসেম্বর) বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয়ে বাংলাদেশ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আবদুস সোবাহান গোলাপ এমপি’র কাছে মনোনয়নপত্র জমা দেন। এ সময় উপস্থিত ছিলেন চট্টল শার্দুল মরহুম এম এ আজিজ এর সন্তান সাইফুদ্দিন খালেদ বাহার, জুলকারনাইন, নিজামুদ্দিন সুলতান, সাবেক ছাত্রনেতা মিনহাজ উদ্দিন, ফিদা হাসান মজুমদার এবং অন্যান্যরা।
মনোনয়ন জমা দেয়া আওয়ামীলীগ নেতা পারভেজ মান্নানের পিতা মরহুম ডাঃ এম,এ,মান্নান একজন বীর মুক্তিযোদ্ধা ছিলেন। ৭০ এর নির্বাচনে বোয়ালখালী হতে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন, ছিলেন মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক গণপরিষদ সদস্য, সংবিধান প্রণেতা ও সংবিধানে স্বাক্ষরকারী। মাতা হাসিনা মান্নান নবম জাতীয় সংসদে সংরক্ষিত মহিলা আসনের( সাতকানিয়া ও লোহাগাড়া) সাবেক সাংসদ ছিলেন, বর্তমানে হাসিনা মান্নান চট্টগ্রাম দক্ষিণজেলা আওয়ামীলীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা