বাংলাদেশ, , শনিবার, ২০ এপ্রিল ২০২৪

শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণে পিসিআইইউ ‘মুক্তিযুদ্ধ মঞ্চ’ উদ্যোগে শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৯-১১-২৭ ২১:২৯:০৭  

বিশ্বের মানচিত্রে বাংলাদেশ একটি স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্র। বাংলার অবিসংবাদিত নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বাধীনতা ঘোষণার মধ্যদিয়ে দীর্ঘ নয় মাস ধরে পাকিস্তানি হানাদার বাহিনীর বিরুদ্ধে রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধের মাধ্যমে এবং ৩০ লক্ষ শহীদের রক্তের বিনিয়ময়ে অর্জিত হয়েছে এই স্বাধীনতা।

যাদের জীবন ও রক্তের বিনিময়ে আজকের এই স্বাধীনতা সে সকল বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে মুক্তিযুদ্ধ মঞ্চ, পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর সভাপতি ফরিদুল আলম সোহেল এবং সাধারণ সম্পাদক রিপন বড়ুয়া রিক এর নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন করেন মুক্তিযুদ্ধ মঞ্চ, পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর নেতৃবৃন্দ।

বুধবার(২৬ নভেম্বর) দুপুর দেড় টায় শহীদ মিনারে শ্রদ্ধা জানান।

এ সময় উপস্থিত ছিলেন উক্ত কমিটির সহ-সভাপতি আব্দুর রহমান রাকিব,রাকিবুল হাসান রিয়াজ,খন্দকার ইফতেখার হোসেন ইমু,যুগ্ম সাধারণ সম্পাদক হায়দার বিন আনসার, আহসানুল কবির পায়েল,কৌশাল চক্রবর্তী, সাংগঠনিক সম্পাদক জো জো রাখাইন, তূর্য চৌধুরী, জুয়েল রানা তাহিন সহ দীপ্ত বড়ুয়া,সায়েমা ইশা,মারুপ হাসান,মোঃ আব্দুল্লা,ফারজানা ইসলাম,সাজিদুল আলম,রোমিও মারমা,তন্ময় বড়ুয়া,রকিবুল হাসানসহ আরো অনেকে।

এছাড়া অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওয়াহেদ বুলবুল অর্পন ও সহ-সম্পাদক শহিদুজ্জামান ইরফান।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা