বাংলাদেশ, , শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

টেরীবাজার ব্লাড ব্যাংকের ১ম বর্ষপূর্তি উদযাপন

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৯-১১-২২ ১৬:৫৮:১৫  

মোঃইসহাক মজুমদার,চট্টগ্রামঃ


স্বেচ্ছাসেবী সংগঠন, ” টেরীবাজার ব্লাড ব্যাংকের ১ম বর্ষপূর্তি উদযাপন ও স্বেচ্ছাসেবী মিলন মেলা।


 “আমরা রক্তদানে উৎসাহিত করি”এই স্লোগানকে সামনে নিয়ে কাজ করে যাচ্ছে চট্টগ্রামের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন টেরীবাজার ব্লাড ব্যাংক। যার প্রতিষ্ঠা লগ্ন ২০১৮ সালের ২৮ শে অক্টোবর ।

এক বছরের পথচলায় আমাদের সফলতা।চট্টগ্রাম জেলার বিভিন্ন উপজেলাতে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং, থ্যালাসেমিয়া সচতনতা বৃদ্ধি, ক্রান বিতরণ ও নিয়মিত রক্ত সরবরাহ করে দেওয়া।

আজ এক বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে পালন করা হয় ১ম বর্ষপূর্তী ও স্বেচ্ছাসেবী মিলন মেলা ২০১৯ ইংরেজি। চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে আয়োজন করা হয় এই মিলন মেলার। দেশের বিভিন্ন অঞ্চল থেকে আগত ৫৫টি স্বেচ্ছাসেবী উপস্থিতিতে পুরো আয়োজন জুড়ে ছিলো, স্বেচ্ছাসেবী শোভাযাত্রা, আমন্ত্রিত অতিথি বক্তব্য, অতিথি সম্মাননা, রক্তদাতা সম্মাননা, মানবতার সেবায় সংগঠন সম্মাননা ও থ্যালাসেমিয়া সচেতনতা সেমিনার।
উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, টেরীবাজার ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠাতা প্রধান ” জনাব আবু বক্কর হারুন “।
প্রধাণ অতিথির বক্তব্য প্রদান করেন।
টেরীবাজার ব্লাড ব্যাংকের প্রধাণ উপদেষ্টা, জনাব ডা.শেখ শফিউল অাজম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টেরীবাজার ব্লাড ব্যাংকের সম্মানিত উপদেষ্টা মন্ডলি।
সম্মানিত অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, ” চট্টগ্রাম সরকারি সিটি কলেজ’র, রাষ্ট্র বিজ্ঞান বিভাগের সহকারি অধ্যাপক, জনাব মোহাম্মদ ইলিয়াছ।
সর্বশেষ সংগঠনের সকল সদস্যের সাথে অতিথিদের কুশল বিনিময়ের মধ্য দিয়ে অনুষ্ঠান সম্পূর্ণ করা হয়।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা