স্বাগত মিছিলে কমিটির দাবী

প্রকাশিত: ৪:৪৮ অপরাহ্ণ, নভেম্বর ১৬, ২০১৯

প্রেস বিজ্ঞপ্তিঃ


কক্সবাজার সরকারি কলেজে ছাত্রলীগের স্বাগত মিছিলঃ অতিবিলম্বে কমিটির দাবী।


কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগ নেতবৃন্দের উদ্যোগে সারাদেশে দেশরত্ন শেখ হাসিনার চলমান শুদ্ধি অভিযানকে সাধুবাদ জানিয়ে এক স্বাগত মিছিল ও মিছিলোত্তর সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কলেজের উম্মুক্ত মঞ্চ থেকে উক্ত মিছিল শুরু হয়ে কলেজ ক্যাম্পাস প্রদক্ষিণ করে কলেজ প্রশাসনিক ভবনের সামনে এক সমাবেশের মধ্য দিয়ে উক্ত মিছিল শেষ হয়। এই সময় অভিযানকে আরো বেগবান করার মাধ্যমে ত্রিশ লক্ষ শহীদের রক্তে অর্জিত স্বাধীনতার সুফল দেশের জনগনের ঘরে ঘরে পৌঁছে দেওয়ার আহবান জানিয়েছেন বক্তারা।

কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগ নেতা আহমদ ফরহাদের সঞ্চালনায় অনুষ্ঠিত মিছিলোত্তর সমাবেশে বক্তব্য রাখেন কক্সবাজার জেলা ছাত্রলীগের অর্থ সম্পাদক ও কলেজ ছাত্রলীগ নেতা জাবিদ হাসান জীবন, কলেজ ছাত্রলীগ নেতা রানা শর্মা। এই সময় আরো উপস্থিত ছিলেন কলেজ ছাত্রলীগ নেতা রাশেদুল হক রাশেদ, মোহাম্মদ রায়হান, মোহাম্মদ সুমন সহ অসংখ্য ছাত্রলীগ নেতাকর্মী।

এই সময় বক্তারা অনতিবিলম্বে একটি যোগ্য ও নেতৃত্ব গুণাবলি সমৃদ্ধ কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণারও জোরালো দাবী জানান কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমদ জয় ও সাধারণ সম্পাদক মোরশেদ হোসেন তানিমের প্রতি।