বাংলাদেশ, , মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

হোয়াইক্যং ইউনিয়ন ছাত্রলীগের পক্ষ থেকে মাদক নির্মুলে অবদান রাখায় ওসি প্রদীপ কুমার দাস কে সম্মাননা স্মারক প্রদান

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৯-১১-০৫ ১৯:২৪:০১  

টেকনাফ উপজেলা অন্তর্গত হোয়াইক্যং ইউনিয়ন ছাত্রলীগের পক্ষ থেকে মাদক নির্মুলে বিশেষ অবদান রাখায় টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপিএম বার প্রদীপ কুমার দাস কে বিশেষ সম্মাননা স্মারক প্রদান করেন হোয়াইক্যং মডেল ইউনিয়ন ছাত্রলীগ।

মঙ্গলবার(৫ নভেম্বর) বিকাল ৫টার সময় হোয়াইক্যং ইউনিয়ন ছাত্রলীগের নেতা কর্মীর উপস্থিতিতে তাকে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন,হোয়াইক্যং ইউনিয়ন ছাত্রলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক রুহুল আমিন,হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ নাছির,হোয়াইক্যং ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্মসাধারণ সম্পাদক ফরহাদ মাহমুদ,ক্রীড়া সম্পাদক শাহিদুল মোস্তফা শাহিদ,ইউনিয়ন ছাত্রলীগ নেতা মহিউদ্দিন মহিনসহ অনেক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

এসময় টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাস বলেন, আমরা মাদক নির্মুলে নিয়মিত অভিযান পরিচালনা করে যাচ্ছি।আমরা টেকনাফ কে একটি মাদক মুক্ত রুল মডেল হিসেবে গড়ে তুলতে সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছি।আশা করি অল্প সময়ের মধ্যে টেকনাফ কে একটি মাদক মুক্ত উপজেলা হিসেবে গড়ে তুলতে সক্ষম হবো।

তিনি আরও বলেন,বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ সব সময় ন্যায় ও সত্যের সাথে কাজ করে যাচ্ছে।মাদক নির্মুলে ছাত্রলীগ কে পাশে পেলে আমরা আরো সহজে কাজ করতে পারবো।আর এমন একটি সুন্দর উদ্যোগ নেওয়ার জন্য হোয়াইক্যং ইউনিয়ন ছাত্রলীগকে অসংখ্য ধন্যবাদ জানিয়ে সবাই কে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা