বাংলাদেশ, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

প্রতারক চক্র সকলের চোখে ধুলি দিয়ে হাতিয়ে নিচ্ছে লাখ টাকা

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৯-১১-০৩ ১৩:১৬:২৮  

এম এ আব্দুর  রহমান, মহেশখালীঃ

কক্সবাজার মহেশখালীতে অলৌকিবভাবে হাত উঠার নাম ভাঙ্গিয়ে সকলের চোখকে ফাঁকি দিয়ে নগদ অর্থকঁড়ি কামাই করে নিচ্ছে প্রতারক বাড়ীওয়ালা।


এই প্রতারনার ঘটনাটি ঘটছে মহেশখালী উপজেলার  শাপলাপুর ৫ নং ওয়ার্ডের পশ্চিম পাড়ার মোহাম্মদ আলীর পুত্র শাহাব উদ্দীনের বাড়ীতে।
এই বিষয়ে জানার জন্য  প্রতিনিধি ২ নভেম্বর দুপুরে উক্ত  ঘরে ঢুকার চেষ্টা করলে বাড়ীওয়ালা শাহাব উদ্দীন ঐ কক্ষটি বন্ধ করে দিয়ে বলেন, আগামী শুক্রবার ছাড়া তা দেখা কোন অবস্থাতে সম্ভব নয়।
 এই সময় দেখা যায় দুর দূরান্ত  থেকে আসা ২ শতাধিক নারী-পুরুষ ঐ বাড়ীর সামনে তথা কথিত অলৌকিক হাতটি দেখার জন্য জড়ো হয়েছে এবং তাদের কাছ থেকে নিদির্ষ্ট পরিমানে অর্থ সংগ্রহ করার বিনিময়ে হাতটি দেখানো হচ্ছে ।
স্থানীয়রা অভিযােগ করে বলেন, ঘরটি নির্মাণ করার আগে ঐ স্থানে একটি বড় শিশু (গুম) গাছ ছিল। ঐ শিশু গাছের বৃহত্তর একটি শিঁকড় থেকে বের হওয়া একটি শাখাকে করোকার্য্য করে এ ধর্মীয় ভীতি তৈরি ও প্রতারনার আশ্রয় নিয়ে নগদ অর্থকড়ি হাতিয়ে নিচ্ছে
এই ব্যাপারে আলেম সমাজ এবং সচেতন মহল উক্ত প্রতারক চক্রের বিরুদ্বে  আইনগত ব্যবস্থা নেয়ার জন্য  মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তার হস্তক্ষেপ কামনা করেছেন।

পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা