বাংলাদেশ, , শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

সন্ত্রাসী হামলায় মুক্তিযোদ্ধা সহ আহত ২।।

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৯-১০-১৯ ০০:৪৪:০৯  

চৌধুরী হিমেল


কক্সবাজার জেলার রামু উপজেলায় সন্ত্রাসী হামলায় বীর মুক্তিযোদ্ধা সহ দুই জন গুরুতর আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।


  • ঘটনার বিবরনে জানা যায়,১৮ অক্টোবর সকাল ১১ টায় পূর্ব রাজারকুল বড়ুয়া পাড়ার নদীর পাড়ে ন্যাক্কারজনক ঘটনাটি ঘটেছে। বীর মুক্তিযোদ্ধা অলক বড়ুয়া (৬৭) জানান, দীর্ঘ ৩ যুগের ও বেশি সময় তার স্বত্ত্ব দখলীয় জায়গা জবরদখল দখলে আসেন তারই আপন ভাই কুখ্যাত সন্ত্রাসী ও মাতাল সুজিত বড়ুয়া (৪৫) ও তার দুই পুত্র জুয়েল বড়ুয়া ও দুর্জয় বড়ুয়া। এ সময় বীর মুক্তিযোদ্ধা অলক বড়ুয়া ও ভাগ্নে ছোটন বড়ুয়া বাধা দিলে তাদের উপর দা,লাঠি, ও দেশীয় অস্ত্র দিয়ে ব্যাপক হামলা চালায়।
    এতে মুক্তিযোদ্ধা অলক বড়ুয়া (৬৮) ও তারই ভাগ্নে ফতেখাঁরকুল ইউনিয়নের হাই টুপি এলাকার বিবেক বড়ুয়ার পুত্র ছোটন বড়ুয়া গুরুতর আহত হয়।
    তাদের কে এলাকাবাসী উদ্ধার রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত হওয়ায় কক্সবাজার জেলা সদর হাসপাতালে রেপার করেন।
    খোজ নিয়ে জানাগেছেঃ- বর্তমানে আহত মুক্তিযোদ্ধা অলক বড়ুয়া ও তারই ভাগ্নে ছোটন বড়ুয়া কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।আহতদ্বয়ের অবস্হা এখনো শঙ্কামুক্ত নয় বলে এ প্রতিবেদক কে জানিয়েছেন।
    রামু থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল খায়ের জানান, ঘটনাটি শুনে বিস্তারিত অনুসন্ধানে পুলিশের একটি টিম পাঠিয়েছি।লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্হা নেব।
    অভিযুক্ত সুজিত বড়ুয়ার মোবাইল ফোনে তার বক্তব্য জানার জন্য একাধিকবার যোগাযোগ করা হলে ও ফোন বন্ধ রাখায় বক্তব্য জানা সম্ভব হয়নি।
    তবে মুক্তিযোদ্ধা অলক বড়ুয়ার পরিবার সুত্র জানান, আগামীকাল থানা পুলিশে এ ব্যাপারে লিখিত এজাহার দায়ের করবেন।এ রিপোর্ট লেখা কালীন রামু উপজেলায় মুক্তিযোদ্ধার উপর ন্যাক্কারজনক হামলার ঘটনায় উত্তেজনা বিরাজ করছে।

পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা