বাংলাদেশ, , সোমবার, ২২ এপ্রিল ২০২৪

জামাত-বিএনপিকে ঠেকাতে ছাত্রলীগই যথেষ্ট-মারুফ

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২৩-১০-২৯ ০২:৫৩:২৯  

বার্তা পরিবেশকঃ

সরকার পতনের দাবিতে ২৮ অক্টোবর রাজধানীতে বিএনপির ঘোষিত ‘মহাসমাবেশ’ কর্মসূচীর দিন রাজপথ দখলে রাখতে সর্বোচ্চ প্রস্তুতি নিয়েছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

আজ ঢাকার রাজপথ দখল রাখতে আওয়ামী লীগ মাঠে ছিল কঠোর অবস্থানে; এছাড়াও সারাদেশ জুড়ে যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও সর্বাত্মক প্রস্তুতি নিয়েছে বলে দলের একাধিক কেন্দ্রীয় ও মহানগর নেতা জানিয়েছেন।

এরই ধারাবাহিকতায় কক্সবাজার জেলায় ও দেখা যায় ছাত্রলীগের ব্যাপক প্রস্তুতি।

বিএনপি-জামায়াতকে হুশিয়ার বার্তা দিয়ে কক্সবাজার জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক মারুফ আদনান বলেন, “কোন ধরনের নাশকতা, অগ্নি সন্ত্রাস, জ্বালাও পোড়াও করা চেষ্টা করলে কোন রকমের জন্য ছাড় দেয়া হবেনা।”

তিনি আরো বলেন,”সমাবেশ নামে দেশে নাশকতা সৃষ্টি করবেন আর ছাত্রলীগ নেতাকর্মীরা ঘরে বসে থাকবে সেটা হবেনা। প্রতিটি নাশকতার মোকাবেলা করা জন্য ছাত্রলীগের কর্মীরা সর্বদা প্রস্থত এবং যথেষ্ট।জনসাধারণের ক্ষতি হয় এমন কোন নাশতা সহ্য করবেনা।”

আজ ( ২৮শে অক্টোবর) সারা দেশে বিএনপি জামায়াতে মিলে সমাবেশের নামে যে নাশতার উদ্দেশ্য মাঠে নেমেছে তারি পরিপ্রেক্ষিতে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এই হুশিয়ারী বার্তা প্রেরণ করেন।

আজ কক্সবাজার শহরের বিভিন্ন জায়গায় জেলা ছাত্র লীগের কর্মীরা মোটরসাইকেল শোভাযাত্রা বের করেন। শোভাযাত্রাটি শহরের পানবাজার রোড থেকে আরম্ভ হয়ে প্রধান সড়কের মাধ্যমে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। শোভাযাত্রায় শতাধিক মোটরসাইকেলে নেতাকর্মীরা অংশ নেন।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা