বাংলাদেশ, , সোমবার, ৪ মার্চ ২০২৪

সদ্য সাবেক হওয়া ছাত্রলীগ সভাপতির নামে মামলা

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৯-১০-০২ ২০:০২:৪৫  

কক্সবাজার ৩ অক্টোবর ১৯ ইং


কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতির হাতে দুই যুগ্ন-সাধারণ সম্পাদক আহত হওয়ার ঘটনায় ৭ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ১২৮।


গত ৩০ সেপ্টম্বর আহত মো: আব্দুল্লাহর পিতা বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

মামলায় প্রধান আসামী করা হয়েছে কক্সবাজার সরকারি কলেজের সদ্য সাবেক হওয়া সভাপতি জাকের হোসেনকে। এছাড়া অন্যন্য আসামীরা হলেন, কক্সবাজার পৌরসভার দক্ষিণ রুমালিয়রছড়া এলাকার সাইনুর মনির প্রকাশ শিমুল (১৯), কক্সবাজার সদর উপজেলার খুরুশকুল এলাকার মৃত সুলতান মাঝির ছেলে মুফিক আরম (২০), শহরের পিটিআই স্কুল এলাকার মো: রায়হান(২০), খুরুশকুল রাস্তার মাথা এলাকার নুরুল আবছারের ছেলে নাজমুস সাকিব প্রকাশ সোহাগ(২১), খুরুশকুল জানা পাড়া  এলাকার সৈয়দ কাজীর ছেলে সালামত উল্লাহ (২১)এবং কুলিয়াপাড়া এলাকার আরিফ (২০)। এছাড়া অজ্ঞাত আসামী করা হয়েছে আরো ১০/১২ জনকে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন খন্দকার মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার এজাহারে বাদী উল্লেখ করছেন, কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি জাকের হোসেন বিভিন্ন সময় সাধারণ ছাত্র এবং ছাত্রলীগের কর্মীদের হয়রানি করতো। আমার (বাদী) ছেলে এসব অপকর্মের প্রতিবাদ করলে সে আমার ছেলেকে দেখে নেবে বলে হুমকি দিয়ে আসছিলো। এরই ধারাবাহিকতায় গত ২৯ সেপ্টম্বর সকাল অনুমান সাড়ে এগারোটায় কলেজের বহিরাগত সন্ত্রাসীদের নিয়ে আমার ছেলে ও তার বন্ধুদের উপর হামলা চালায়। জাকের ও তার সহযোগিদের চুরিকাঘাতে আমার ছেলে ও শফিক নামে তার সহপার্টি গুরুত্বর আহত হয়। এ সময় কলেজ ক্যাম্পাস জুড়ে আতংক বিরাজ করে।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা