বাংলাদেশ, , মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

নুরের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলার আবেদন

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২৩-০৭-০৮ ১০:১০:০১  

ডেস্ক নিউজঃ

রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রের অভিযোগে গণঅধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নুরের বিরুদ্ধে মামলার আবেদন করেছেন মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক মো. আল মামুন। তবে, শুক্রবার (৭ জুলাই) রাত সাড়ে ১০টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত আবেদনটি থানায় মামলা কিংবা সাধারণ ডায়েরি (জিডি) হিসেবে অন্তর্ভুক্ত হয়নি বলে জানা গেছে।

রাজধানীর শাহবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর মোহাম্মদ বলেছেন, মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক মো. আল মামুন মামলার আবেদন করেছেন। বিষয়টি আমরা খতিয়ে দেখছি। পরে বিস্তারিত জানানো হবে।

অভিযোগ করা হয়েছে, নুরুল হক নুর হজ করার কথা বলে বিদেশে সফরে গিয়ে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে ইসরায়েলের গোয়েন্দা সংস্থা মোসাদের এজেন্ট মেন্দি এন সাফাদির সঙ্গে বৈঠক করে বাংলাদেশের নির্বাচিত সরকারকে উৎখাতের ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন।

মোসাদ এজেন্ট মেন্দির সঙ্গে নুরুল হকের ছবি ও তার স্বীকারোক্তিমূলক কথোপকথন ইতোমধ্যে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে আছে। পবিত্র কাবা ঘর তাওয়াফের নাম করে বিদেশে গিয়ে ইহুদি চক্রের সঙ্গে হাত মিলিয়ে নুরুল হক প্রকৃতপক্ষে বাংলাদেশ রাষ্ট্র ও সরকার এবং পবিত্র ধর্ম ইসলামের মধ্যে বিভেদ সৃষ্টির চক্রান্তে লিপ্ত হয়েছেন।

এছাড়া, আরও কিছু অভিযোগ আনা হয়েছে নুরুল হক নুরের বিরুদ্ধে।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা