বাংলাদেশ, , বুধবার, ১ মে ২০২৪

কক্সবাজারে এক সিএনজি চালকের কব্জি কে’টে নিয়েছে দুর্বৃত্তরা

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২৩-০১-১০ ২১:০৯:৪২  

মহেশখালীর হোয়ানক কালালিয়া কাটা নামক এলাকায় দিনেদুপুরে মোকাররম (২৭) নামের এক সিএনজি চালকের ডান হাতের কব্জি কেটে নিয়েছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুরে এই ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় ওই সিএনজি চালক-কে স্থানীয়রা উদ্ধার করে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

আহত ড্রাইভার মোকাররম কালারমারছড়া উত্তর নলবিলা চালিয়াতলীর মোস্তাক আহমদের পুত্র। সে দীর্ঘদিন ধরে মহেশখালী সড়কে সিএনজি চালিয়ে আসছিলো। তার সহকর্মীরা জানায় সকাল আনুমানিক ১০ টাঃ সময় একটি রিজার্ভ ভাড়া নিয়ে মোকাররম হোয়ানকে যায় সেখানে দুর্বৃত্তরা তার হাত কেটে নিয়েছে বলে পরে জানতে পারেন তারা।

আহত মোকাররমের পরিবারের দাবী পরিকল্পিত ভাবে সন্ত্রাসীরা ড্রাইভার মোকাররমের হাত কেটে নিয়েছে। এই ঘটনার সাথে জড়িত সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতারের দাবী জানান তারা। মোকাররমের সহপাঠীরা আশংকা করছেন পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিত ভাবে তাকে রিজার্ভ ভাড়ার কথা বলে হোয়ানকে নিয়ে গিয়ে তার হাত কেটে নিয়েছে সন্ত্রাসীরা।

কালালিয়া কাটার স্থানীয়রা প্রত্যক্ষদর্শীরা জানান, পাহাড়ের কিনারায় রক্তাক্ত অবস্থায় ওই ড্রাইভার কে দেখতে পান তারা। ওই ড্রাইভারকে পাহাড়ে তুলে গাছের সাথে বেঁধে হাত কেটে নিয়েছে স্থানীয় রইক্যা ও আরো কয়েকজন। আহত অবস্থায় ওই ড্রাইভার কে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে। পরে পুলিশ এসে পাহাড়ের ওই স্থান থেকে হাতের কাটা অংশ উদ্ধার করেছে বলে জানায় স্থানীয় সূত্র।

এই বিষয়ে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী জানান, ড্রাইভার মোকাররমের সাথে চট্টগ্রামে থাকাকালীন হোয়ানক কালালিয়া কাটা এলাকার এক ব্যক্তির দ্বন্দ্ব ছিলো। সে দ্বন্দ্বের পূর্ব শত্রুতার জের ধরে ওই ব্যক্তির ছোট ভাই হোয়ানকের কালালিয়া কাটা এলাকার আবদুর রহমান (প্রকাশ রইক্যা) আজ দুপুরে মোকাররম নামের এ ড্রাইভারের হাত কেটে নিয়েছে। এই ঘটনায় আবদুর রহমান (প্রকাশ রইক্যা) সহ জড়িতদের গ্রেফতারে মহেশখালী থানার একাধিক টিম কাজ করছে বলে জানান তিনি।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা