বাংলাদেশ, , শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চাচার পরিচয়ে আমি ক্রিকেট খেলতে চাই না: ইমাম-উল হক

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৯-০৯-২৭ ১৯:৪৩:৫৫  

ডেস্ক নিউজঃ

পাকিস্তানের তারকা ওপেনার ইমাম-উল-হক বলেছেন, সমর্থকরা যদি আমাকে ইমাম-উল হক হিসাবে গ্রহণ করে এবং ইনজামাম-উল-হকের ভাতিজা হিসেব গ্রহণ না করে তাহলে আমি খুব সন্তুষ্ট হব।

পাকিস্তানের জনপ্রিয় ক্রিকেট ম্যাগাজিন দ্য ক্রিকেটারকে দেয়া সাক্ষাৎকারে এ তারকা ওপেনার এমন মন্তব্য করেন।

পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ইনজামাম-উল-হক প্রধান নির্বাচকের দায়িত্বে থাকা অবস্থায় জাতীয় দলে অভিষেক হয় তার ভাতিজা ইমাম-উল-হকের। যে কারণে অনেকের মধ্যেই গুঞ্জন ইনজামামের ভাতিজা হওয়ায় পাকিস্তান দলে ঠাঁই হয়েন ইমাম-উল হকের।

যদিও জাতীয় দলে অভিষেকের পর থেকেই ধারবাহিক পারফর্ম করে নিজের জায়গা পাকাপুক্ত করেছেন ইমাম। তার পরও সমালোচকদের মুখ বন্ধ করতে পারেননি এ ওপেনার। সাম্প্রতিক সময়ে দুর্দান্ত ক্রিকেট খেলে তারকা খ্যাতি পান তিনি।

ইমাম-উল বলেন, মানুষ মনে করে যে ইনজামাম আমাকে দলে নেয়ার জন্য প্রধান কোচ মিকি আর্থারকে বলেছিলেন। আসলে আমাদের বুঝতে হবে যে, আমরা এমন সময়ে বাস করছি যেখানে আপনি মিডিয়া থেকে কোনও কিছুই গোপন করতে পারবেন না। আমি আমার যোগ্যতার পরিচয় দিয়েই দলে সুযোগ পেয়েছি। আর পারফরম্যান্স করা ছাড়া দলে থাকতেও পারব না।

তিনি আরও বলেন, যারা আমাকে নিয়ে সমালোচনা করছেন,তাদের দেখা উচিত, আমি আমার যোগ্যতা দিয়েই প্রমাণ করেছি। দলে পারফর্ম করেই টিকে আছি।

প্রসঙ্গত, জাতীয় দলের হয়ে ইতিমধ্যে ১০ টেস্টে ২৮.৪১ গড়ে ৪৮৩ রান করেন ইমাম-উল-হক। আর ৩৬টি ওয়ানডে ম্যাচে ৭টি সেঞ্চুরির সাহায্যে ৫৪.৫৮ গড়ে ১ হাজার ৬৯২ রান করেন।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা