খ্রিষ্টীয় নতুন বছর উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন পাংশা উপজেলা চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ

প্রকাশিত: ৯:০৮ অপরাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০২২

পাংশা উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ফরিদ হাসান ওদুদ ‘খ্রিষ্টীয় নতুন বছর-২০২৩’ উপলক্ষে পাংশাবাসী, পাংশা উপজেলা পরিষদের সকল কর্মকর্তা এবং সমগ্র দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।

শনিবার (৩১ ডিসেম্বর) খ্রিষ্টীয় নতুন বছর-২০২৩ উপলক্ষে পাংশাবাসী, পাংশা উপজেলা পরিষদের সকল কর্মকর্তা এবং সমগ্র দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা জানান তিনি।

তিনি শুভেচ্ছা জানিয়ে বলেন, প্রকৃতির নিয়মেই যেমন নতুনের আগমনী বার্তা আমাদের উদ্বেলিত করে, তেমনি অতীত-ভবিষ্যতের সন্ধিক্ষণে দাঁড়িয়ে পুরনো স্মৃতিসম্ভারে হারিয়ে যাওয়ার চিরায়ত স্বভাব কখনও আনন্দ দেয়, আর কখনও-বা কৃতকর্মের শিক্ষা নব-উদ্যামে সুন্দর আগামীর পথচলার জন্য অনুপ্রেরণা জোগায়।

ফরিদ হাসান ওদুদ বলেন, ‘আমাদের সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিরলস প্রচেষ্টায় বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ার চূড়ান্ত সুপারিশ লাভ করেছে। আমাদের সরকার তারুণ্যের শক্তির সঙ্গে ও অত্যাধুনিক প্রযুক্তিজ্ঞান সমন্বিত করে চতুর্থ শিল্প বিপ্লবে নেতৃত্ব দেওয়ায় সক্ষম প্রজন্ম সৃষ্টিতে প্রতিশ্রুতিবদ্ধ।’

ফরিদ হাসান ওদুদ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের আদর্শে উন্নত-সমৃদ্ধ ও অসাম্প্রদায়িক চেতনার সোনার বাংলাদেশ গড়ে তুলতে নতুন বছরে মানুষে-মানুষে সৌহার্দ্য ও ভ্রাতৃত্বের বন্ধন জোরদার, সকল সংকট দূরীভূত এবং সকলের জীবনে অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।

উন্নত-সমৃদ্ধ ও অসাম্প্রদায়িক চেতনার সোনার বাংলাদেশ গড়ে তুলতে নতুন বছরে মানুষে-মানুষে সৌহার্দ্য ও ভ্রাতৃত্বের বন্ধন জোরদার, সকল সংকট দূরীভূত এবং সকলের জীবনে অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন তিনি।