বাংলাদেশ, , শনিবার, ১৩ এপ্রিল ২০২৪

হৃদয় ছুঁয়ে যাওয়া কিছু শব্দ এবং “Old Souls inc.”

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৯-০৯-২৭ ১৯:১৮:৪৫  

নাঈম হাছান জামিঃ


জীবনানন্দের আবার আসিব ফিরে নয় ‘Old Souls inc.’ মাধ্যমে  ৯০ দশক  ফিরে এসেছে বর্তমান  তরুণদের মাঝে ।


৯০ দশকে সাবার হাতে হাতে আজকের মত স্মার্ট ফোন বা যোগাযোগ মাধ্যম হিসেবে ফেইসবুক ,ম্যাসেঞ্জার,ইন্সটাগ্রাম ইত্যাদি  ছিল নাহ কিন্তু ছিল অকৃত্রিম কিছু বিনোদন মাধ্যম ।

সেই সময়টা ছিল বাংলাদেশের ব্যান্ড সংগীতের স্বর্ণযুগ। কালের গহ্বরে হারিয়ে যেতে বসেছে বাংলা ব্যান্ডের উন্মাদনা। বাংলাদেশের এ সব ব্যান্ড, শিল্পী এবং কিছু সাড়া জাগানো সিনেমা সহ বর্তমান প্রেক্ষাপটে সারা বিশ্বে তরুণদের মাঝে বাস্তবতা সম্বলিত বিভিন্ন বার্তা পৌছে দিতে কাজ করছে ফেইসবুক সম্বলিত  পেইজ  Old Souls inc.

ক্যাফের সাউন্ড বক্সে হটাৎ যখন মান্নাদের সেই কফি হাউসের গানটা শুনছিলাম , ৯০ দশকের সেই সব দেশি বিদেশি শিল্পি এবং তাদের হৃদয় স্পর্শি বিভিন্ন কিছু যেমন গান ,কবিতা , সিনেমা নিয়ে সব সময় খুব আবেগ প্রবন ছিলাম তাই হয়ত ক্যাফেতে বসেই মাথায় আসে ৯০ দশকের সেই সব হৃদয় ছুঁয়ে যাওয়া স্মৃতি গুলো সবার সামনে নতুন আঙ্গিকে নিয়ে আসার।যেহেতু বর্তমান প্রজন্ম ফেইসবুকেই বেশি একে অপরের সাথে যুক্ত তাই ফেইসবুক পেইজের মাধ্যমে কাজ শুরু করি এবং অল্প দিন অর্থাৎ ১৫/২০ দিনের মাঝেই পেইজ লাইক হয়ে যায় ৩০ হাজারের অধিক এবং ভারতীয় শিল্পি আতিফ আসলাম ও আমাদের পেইজের একটি পোষ্ট উনার নিজস্ব ভেরিফাইড ইন্সষ্টাগ্রাম আইডিতে শেয়ার করেন ।

এছাড়া বর্তমানে যারা আমাদের সাথে কাজ করতে আগ্রহী তাদের সাথে নিয়ে ৯০ দশকের সোনালী সময়কে  আবার ফিরে আনার এই চেষ্টা চলমান থাকবে  ।

 

এইভাবেই কথা গুলো বলছিলেন Old Souls inc. এর উদ্যোক্তা আরিফ মঈন উদ্দীন ।  তিনি আরো জানান অতি দ্রুত এই সফলতাকে সব সময় সবার মাঝে ধরে রাখতে ৯০ দশকের শুধু সকল গান , গল্প , ম্যাগাজিন , নাটক নয় বরং  বর্তমান সময়ে নতুন প্রতিভা লুকায়িত ব্যক্তিদের  সবার সামনে  নতুন আঙ্গিকে পরিচয় করিয়ে দেওয়ার একটি প্রচেষ্টা ও থাকবে ।

 

Old Souls inc. পেইজ ভিজিট করতে ক্লিক করুন Old Souls inc.

 

 

 


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা