বাংলাদেশ, , মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

কক্সবাজার আ’লীগের সম্মেলনে প্রধান অতিথি ওবায়দুল কাদের

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২২-১২-১১ ১২:৪২:৫২  

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

মঙ্গলবার ১৩ ডিসেম্বর অনুষ্ঠিতব্য কক্সবাজার জেলা আওয়ামী লীগের সম্মেলনে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি প্রধান অতিথি এবং দলের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি উদ্বোধক হিসাবে উপস্থিত থাকবেন। বিশ্বস্ত সুত্র এ তথ্য বাংলাদেশ পেপার কে নিশ্চিত করেছে।

সাগরপাড়ের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মঙ্গলবার সকাল ১০ টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জনসভার জন্য নির্মিত মঞ্চেই এ সম্মেলন অনুষ্ঠিত হবে। মাত্র ৬ দিনের ব্যাবধানে কক্সবাজার জেলা আওয়ামী লীগের উদ্যোগে কক্সবাজারে ২ টি বৃহৎ জনসমাবেশ অনুষ্ঠিত হতে যাচ্ছে.

সুত্র মতে, সম্মেলনে অন্যান্যের মধ্যে প্রধান বক্তা হিসাবে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি, বিশেষ বক্তা হিসাবে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, বিশেষ অতিথি হিসাবে আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল মোস্তফা, ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক সুজিত রায় নন্দী এমপি, অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়েশা খান এমপি, দপ্তর সম্পাদক ব্যরিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন উপস্থিত থাকবেন।

 

এদিকে, আওয়ামী লীগের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক, জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি
জানান, বিভিন্ন কারণে সম্মেলনের আগের তারিখ গুলো পেছানো হলেও আগামী মঙ্গলবার ১৩ ডিসেম্বর নির্ধারিত সম্মেলন পেছানোর আর কোন সম্ভাবনা নেই। সম্মেলনের বিষয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে অবহিত করা হয়েছে এবং তিনি সম্মেলন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার জন্য প্রয়োজনীয় নির্দেশনা দিয়েছেন। জেলা আওয়ামী লীগের সম্মেলনও প্রধানমন্ত্রীর জনসভার মতো আওয়ামী লীগের সর্বস্থরের নেতাকর্মীদের মিলনমেলায় রূপ নেবে বলে হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি আশাবাদ ব্যক্ত করেন।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা