বাংলাদেশ, , সোমবার, ২২ এপ্রিল ২০২৪

কক্সবাজারে প্রধানমন্ত্রীর জনসভাকে সফল করতে ছাত্রলীগেই যথেষ্ট-মারুফ আদনান

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২২-১২-০১ ১৮:২১:১৬  

নিজস্ব প্রতিবেদকঃ

আজ (১ই ডিসেম্বর) জেলা আ. লীগের দলীয় কার্যালয়ে আগামী ৭ ডিসেম্বর কক্সবাজারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে কক্সবাজার জেলা ছাত্রলীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন জেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসাইন এবং সঞ্চালনা ও উপস্থিত বিভিন্ন ইউনিট এর নেতাকর্মীদের বিভিন্ন দিকনির্দেশনা দেন সাধারণ সম্পাদক মারুফ আদনান।

এই সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মঈন উদ্দিন, কক্সবাজার সরকারি কলেজের আহবায়ক রাজিবুল ইসলাম মোস্তাক,কক্সবাজার শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনিরুল হক মনির সহ ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মী।

কক্সবাজার জেলা ছাত্রলীগের প্রস্তুতি সভা

 

প্রস্তুতি সভায় ছাত্রলীগের সভাপতি, জেলা ছাত্রলীগের আওতাধীন প্রতিটি ইউনিটকে নিজ নিজ অবস্থান থেকে বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনাকে সমুদ্র শহরে স্বাগত জানাতে ও জনসভা সফল করার দৃঢ়  প্রস্তুতি গ্রহন করতে নির্দেশ প্রধান করেন।

প্রস্তুতি সভা শেষে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনান গণমাধ্যমকে বলেন,

প্রধানমন্ত্রীর জনসভাকে সফল করতে ছাত্রলীগেই যথেষ্ট। প্রধানমন্ত্রীর জনসভায় ছাত্রলীগের ৫০ হাজার নেতাকর্মী উপস্থিত থাকবে।

প্রসঙ্গত প্রস্তুতি সভায় ছাত্রলীগের নেতাকর্মী উদ্দেশ্যে নিন্মোক্ত নির্দেশনা প্রদান করা হয়ঃ

– আগামী ৩ ডিসেম্বর ২০২২ইং তারিখ বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখার আওতাধীন প্রতিটি ইউনিটে স্ব স্ব উদ্যোগে স্বাগত মিছিল করবে।

-আগামী ৫ ডিসেম্বর ২০২২ইং তারিখ বিকেল ৩টায় বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখার উদ্যোগে কক্সবাজার পৌর শহরে স্বাগত মিছিল অনুষ্ঠিত হবে। উক্ত মিছিলে জেলার আওতাধীন প্রতিটি ইউনিট দলে দলে যোগদান করে স্বাগত মিছিলকে সফল ও স্বার্থক করে তুলবে।

– আগামী ৭ ডিসেম্বর ২০২২ইং তারিখ মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা কক্সবাজারের জনসভায় আগমন উপলক্ষ্যে সেদিন সকাল ৯ঃ৩০টার মধ্যে জেলার আওতাধীন প্রতিটি ইউনিট কক্সবাজার পৌর শহরের সাংস্কৃতিক কেন্দ্র সংলগ্ন মরহুম কাজী মুরশেদ আহমদ বাবু সড়কে দলে দলে এসে জমায়তে হবেন।

উল্লেখ্য, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আগমন উপলক্ষ্যে কোনো ধরণের ব্যক্তিগত ব্যানার, ফেষ্টুন ও প্লেকার্ড সাথে না আনার জন্য কক্সবাজার জেলা শাখার আওতাধীন সকল ইউনিটের প্রতি জোর নির্দেশ প্রদান করা হল।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা