বাংলাদেশ, , শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

কলেজ ছাত্রীকে ধ’র্ষণ চেষ্টার অভিযোগে যু্বক আটক

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২২-১১-২৩ ০০:২২:৪৫  

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে বিবাহিত কলেজ ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ইয়াছিন মাহমুদ (২৫) নামে এক যুবককে আটক করেছে নাসিরনগর থানা পুলিশ।

আটক ওই যুবক নাসিরনগর সরকারি কলেজশাখা ছাত্রদলের আহবায়ক। তাকে আটকের বিষয়টি নিশ্চিত করেছে নাসিরনগর ওসি হাবিবুল্লাহ সরকার।

সোমবার রাতে ঘটনাস্থল থেকে তাকে আটক করা হয়। আটক ইয়াছিন মাহমুদ উপজেলার গোকর্ণ ইউনিয়নের নুরপুর গ্রামের মো.মুজিবুর রহমানের ছেলে।

এঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে মঙ্গলবার সকালে নাসিরনগর থানায় মামলা দায়ের করেন।

জানা যায়, আগে থেকেই ওই কলেজ ছাত্রীকে নিয়মিত বিরক্ত করতো ইয়াছিন। একপর্যায়ে ওই ছাত্রীকে অন্যত্র বিয়ে দিয়ে দেয় মেয়েটির পরিবার।তারপরও ইয়াছিন নিয়মিত বিরক্ত করতে থাকে।

ঘটনার দিন মেয়েটি তার বাবার বাড়িতে বেড়াতে আসে।সোমবার রাতে মেয়েটির মা-বাবা একটি ওয়াজ মাহফিলে যায়।এ খবর পেয়ে ইয়াছিন মেয়েটির কক্ষে প্রবেশ করে ধর্ষণের চেষ্টা করে।

এসময় মেয়েটি চিৎকারে স্থানীয় লোকজন এসে ইয়াছিনকে হাতেনাতে ধরে ফেলে। পরে খবর দিলে পুলিশ ইয়াছিনকে আটক করে জেলা আদালতে প্রেরণ করে।

ভুক্তভোগীর ভাই বলেন, ইয়াছিনকে আমাদের ঘর থেকে আমার বোনকে ধর্ষণ চেষ্টার সময় আটক করা হয়েছে। আমরা এ ঘটনার সুষ্ঠ বিচার চাই।

নাসিরনগর থানা ওসি হাবিবুল্লাহ সরকার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পুলিশ পাঠিয়ে ইয়াছিনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে দায়ের করা নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় মঙ্গলবার দুপুরে তাকে জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা