বাংলাদেশ, , সোমবার, ২২ এপ্রিল ২০২৪

প্ল্যান ইন্টারন্যাশনালে চাকরি, বেতন লাখের বেশি

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২২-১১-১৮ ১৮:৩২:৩৬  

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা প্ল্যান ইন্টারন্যাশনাল তাদের বাংলাদেশ অফিসে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি বাংলাদেশে কান্ট্রি ম্যানেজমেন্ট টিমে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: কো–অর্ডিনেটর—কান্ট্রি ম্যানেজমেন্ট টিম
পদসংখ্যা: ১

যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। আন্তর্জাতিক সংস্থা বা কোনো উন্নয়ন সংস্থায় সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত তিন থেকে পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। কাজের নতুন ধারা শেখার মানসিকতা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। নেতৃত্ব দেওয়ার সক্ষমতা থাকতে হবে। চাইল্ড প্রটেকশন, পলিসি ও কমপ্ল্যায়েন্স বিষয়ে জানাশোনা থাকতে হবে। ইংরেজি ও বাংলা ভাষায় সাবলীল হতে হবে। কম্পিউটার, মাল্টিমিডিয়া, ইন্টারনেট ও বিভিন্ন সফটওয়্যারের কাজ জানতে হবে। ভ্রমণের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: দুই বছরের চুক্তিভিত্তিক

কর্মস্থল: ঢাকা
বেতন ও সুযোগ–সুবিধা: মাসিক বেতন ৮৬,৮৭০ থেকে ১,০৮,৫৮৮ টাকা। এ ছাড়া কর্মীর স্বামী/ স্ত্রী ও সন্তানসহ মেডিকেল সুবিধা, প্রভিডেন্ট ফান্ড, উৎসব বোনাস ও ইনস্যুরেন্সের সুবিধা আছে।

যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীদের প্ল্যান ইন্টারন্যাশনালের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটের লিংকে গিয়ে নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে নিতে হবে। এরপর একই লিংকের Apply Now-এ ক্লিক করে অনলাইনে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২৬ নভেম্বর ২০২২।

 

 

 


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা