বাংলাদেশ, , শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

চট্টগ্রাম থেকে চুরি যাওয়া শিশু কক্সবাজারে উদ্ধার, নারী গ্রেপ্তার

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২২-১১-১২ ০১:০০:৪৯  

চট্টগ্রামে থেকে চুরি করে নিয়ে যাওয়া পাঁচ মাস বয়সী এক শিশুকে কক্সবাজার থেকে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুুপুরে কক্সবাজারের কুতুবদিয়া থানার বড় মগডেইল এলাকা থেকে শিশুটি উদ্ধার করা হয়। এ ঘটনায় এক নারীকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার নারী হলেন- কুতুবদিয়া থানার বড় মগডেইল এলাকার নজরুল ইসলামের স্ত্রী নাফিজা আক্তার সুমী (২০)। তিনি অপহৃত শিশুর পরিবারে সাবলেট থাকতেন।

বাকলিয়া থানা পুলিশ জানায়, নাফিজা চট্টগ্রাম নগরে টাইলস পরিষ্কারের কাজ করেন। তিনি ১৪ দিন আগে বাকলিয়া কল্পলোক আবাসিক এলাকায় শিশুটির বাসায় সাবলেট উঠেন। তার স্বামী কুতুবদিয়া নিজের বাড়ি এলাকায় চা দোকান চালান। গত ৭ নভেম্বর সকালে পাঁচ মাস বয়সী শিশুটিকে নাফিজার কাছে রেখে তার মা তসলিমা বাথরুমে যান। ফিরে এসে নাফিজা ও শিশুকে দেখতে না পেয়ে ঘরের আশেপাশে খোঁজাখুঁজি শুরু করেন। ঘরে এসে দেখেন তার মোবাইল ফোনটি নেই। ওয়্যারড্রবে থাকা দুই হাজার টাকাও খোয়া গেছে।

 

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রহিম বলেন, ‘শিশুটিকে না পেয়ে মঙ্গলবার বাবা-মা থানায় এসে অভিযোগ দেন। পুলিশ মোবাইল নম্বরের সূত্র ধরে বিভিন্ন স্থানে অভিযান শুরু করে। অবশেষে কুতুবদিয়া বড় মগডেইল এলাকায় নাফিজার শ্বশুরবাড়িতে অভিযান চালিয়ে নাফিজাকে আটক করা হয়। একইসঙ্গে পাঁচ মাস বয়সী আছমা উল হোসনাকে উদ্ধার করা হয়। শিশুর মায়ের চুরি যাওয়া মোবাইল ফোন ও দুই হাজার টাকাও উদ্ধার করা হয়।’

তিনি বলেন, অপহৃত শিশুর মা তসলিমা আক্তার বাদী হয়ে বাকলিয়া থানায় নাফিজাকে আসামি করে একটি মামলা করেছেন। শিশুটিকে তার বাবা-মায়ের কাছে হস্তান্তর করা হয়েছে।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা